ডাবর নিয়ে এলো Vatika Select- প্রিমিয়াম রেঞ্জের শ্যাম্পু

ডাবর নিয়ে এলো  Vatika Select- প্রিমিয়াম রেঞ্জের শ্যাম্পু



কলকাতা, ৪ মার্চ, ২০২১: ভারতের শীর্ষস্থানীয় বিজ্ঞান-ভিত্তিক আয়ুর্বেদ কোম্পানি ডাবর ইন্ডিয়া লিমিটেড ‘ডাবর ভাটিকা সিলেক্ট’ শ্যম্পুগুলির প্রিমিয়াম রেঞ্জ প্রবর্তন করে তার ভাটিকা পোর্টফোলিও সম্প্রসারণের ঘোষণা করল।

ডাবর ভাটিকা সিলেক্ট প্রাথমিকভাবে ভারতের হোমগ্রাউন ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে উপলভ্য এবং শীঘ্রই নিয়মিত খুচরা চ্যানেলগুলির মাধ্যমেও এটি চালু করা হবে। ক্ষতি-মুক্ত পুষ্টিকর চুলের জন্য ডাবর ‘ভাটিকা সিলেক্ট’ প্রিমিয়াম রেঞ্জের শ্যাম্পু তে রয়েছে উদ্ভিদ-ভিত্তিক এক্টিভস এর ভালোবাসা এবং উত্তম উপাদান। 

ডাবর ভাটিকা সিলেক্ট প্রিমিয়াম শ্যাম্পু রেঞ্জের মধ্যে চারটি পণ্য রয়েছে: কোকোনাট মিল্ক এক্সট্র্যাক্ট শ্যাম্পু, মরোক্কান আরগান অয়েল শ্যাম্পু, রেড ওনিয়ন ব্ল্যাক সীড অয়েল শ্যাম্পু এবং অ্যাপল সিডার ভিনেগার শ্যাম্পু।

ডাবর ভাটিকা সিলেক্ট কোকোনাট মিল্ক এক্সট্র্যাক্ট শ্যাম্পু তে রয়েছে খাঁটি এবং প্রাকৃতিক বোটানিকাল যেমন নারকেল দুধের নির্যাস এবং নারকেল তেল যা চুলকে শক্তিশালী করতে, চুলের ক্ষতি পরীক্ষা করতে এবং চুলের আর্দ্রতা ফিরিয়ে আনতে সহায়তা করে। এটিতে প্রাকৃতিক উপাদান রয়েছে যা চুলে পুনরুদ্ধার যত্ন প্রদান করতে সহায়তা করে এবং আপনার চুলকে নরম এবং স্বাস্থ্যকর দেখায়।

ডাবর ভাটিকা সিলেক্ট মরোক্কান আরগান অয়েল শ্যাম্পুটি মরোক্কান আরগান তেলের মতো খাঁটি এবং প্রাকৃতিক বোটানিকাল আছে, যা আপনার ট্রেস কে শক্তি এবং সুস্বাস্থ্য দিতে সহায়তা করে। এটি মসৃণতা, রেশমিভাব পুনরুদ্ধার করে এবং চুল পড়া এবং চুল শুকিয়ে যাওয়া কমাতে সহায়তা করে।


ডাবর ভাটিকা সিলেক্ট রেড ওনিয়ন ব্ল্যাক সীড অয়েল শ্যাম্পুতে রেড পেঁয়াজ তেল এবং কালো বীজ তেলের মতো খাঁটি এবং প্রাকৃতিক বোটানিকাল দেয়া আছে, যা স্বাস্থ্যকর চুল প্রচার করতে, ব্লকড শিকড়গুলি পরিষ্কার করতে, চুলকে চকচকে ও চুলের মসৃণতাগুলি কে রাখতে সহায়তা করে।

ডাবর ভাটিকা সিলেক্ট অ্যাপল সিডার ভিনেগার শ্যাম্পুতে আপেল সিডার ভিনেগারের মতো খাঁটি এবং প্রাকৃতিক বোটানিকাল আছে যা আপনার মাথার ত্বকে নিঃশ্বাস ত্যাগ করতে দেয় যা পুরো চুলের স্বাস্থ্যে সহায়তা করে এবং আপনার চুলকে মসৃণ এবং চকচকে করে তোলে।

উদ্বোধনের ঘোষণায় ডাবর ইন্ডিয়া লিমিটেডের উদ্ভাবন-প্রধান রজত মাথুর বলেন, “আমরা আমাদের ভাটিকা ব্র্যান্ডকে প্রসারিত করে খুশি। ডাবর ভাটিকা সিলেক্ট শ্যাম্পু একটি প্রিমিয়াম রেঞ্জ যা আপনার চুল এবং মাথার ত্বকে সম্পূর্ণ পুষ্টি দেওয়ার জন্য আপনার সমস্ত চুলের সমস্যার যত্ন নেবে। নতুন ভাটিকা সিলেক্ট প্রিমিয়াম রেঞ্জ বিশুদ্ধ এবং প্রাকৃতিক বোটানিকাল দ্বারা চালিত।"

সমর্থ খান্না, ডাবর ইন্ডিয়া লিমিটেডের বিজনেসের প্রধান ই-কমার্স, বলেন, “আমাদের ক্রমাগত প্রচেষ্টা থাকে আমাদের ক্রেতাদের নতুন কিছু উপহার দেওয়ার। ডাবর ভাটিকা শাম্পুগুলির প্রিমিয়াম রেঞ্জ আমাদের এই প্রচেষ্টাটিতে সর্বশেষ অফার। নতুন রেঞ্জ এ প্রতিটি ভেরিয়েন্টে একটি অনন্য উপাদান রয়েছে যা চুলের নির্দিষ্ট সমস্যাগুলি সমাধান করে। আমাদের সবচেয়ে কৌশলগত অংশীদারদের মধ্যে একটি, ফ্লিপকার্টের সাথে এই পণ্যটি সহ-তৈরি করতে পেরে আনন্দিত আছি। আমি বিশ্বাস করি যে শম্পুগুলির নতুন রেঞ্জটি আমাদের ক্রেতারা খুব পছন্দ করবে।"

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ