Valentine Day-কে ভালোবাসাময় করে তুলুন SENCO GOLD & DIAMONDS এর LOVE 2021-র সাথে



SENCO GOLD & DIAMONDS -র লাভ ২০২১ এর সাথে এই ভ্যালেন্টাইন্স ডে করে তুলুন আরও ভালোবাসাময়




পূর্ব ভারতের শীর্ষস্থানীয় জুয়েলারি রিটেল চেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস গ্রাহকদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় ভ্যালেন্টাইনস ডে অফার - 'লাভ 2021' । দুর্দান্ত ডিজাইনের সোনার,হীরের গহনার সুবিশাল সম্ভার থেকে নিজের পছন্দমতো উপহার দিয়ে এই ভ্যালেন্টাইন্স ডে করে তুলতে পারেন আরও ভালোবাসাময়। 





লাভ 2021 অফার সম্পর্কে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সিইও শ্রী শুভঙ্কর সেন বলেন, “২০২০ সবার কাছেই ছিল এক কঠিন সময়, আমরা তা পেরিয়ে এসেছি। এখন আমাদের ভালোবাসা ও সম্পর্ক আরও দৃঢ়। লাভ 2021 একটি নতুন এবং উন্নত সংস্করণ যা ভালোবাসার সম্পর্ককে আরও দীর্ঘস্থায়ী এবং মূল্যবান করে তোলে। এই ভ্যালেন্টাইন ডে তে প্রিয়জনকে উপহার দিন হীরা আর সম্পর্কে হয়ে উঠুক হীরের মতোই দ্যুতিময়।গহনা সব সময়েই শুভ এবং হীরা প্রতিটি মুহূর্তকে করে তুলে আনন্দউজ্জল।"





লাভ 2021 অফারটির মাধ্যমে গ্রাহকরা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর সুবিশাল সম্ভার থেকে পছন্দসই গহনা ক্রয় করতে পারবেন। সোনার এবং হীরার গহনাগুলিতে ২০% + ২১%  অবধি ছাড় এবং প্ল্যাটিনাম, রুপো এবং গসিপ জুয়েলারীতে ১৫% + ২১%  অবধি ছাড় দিচ্ছে। গ্রাহকরা প্রয়োজনীয় ডকুমেন্টস জমা করার পরে সহজেই মাসিক কিস্তিতে হীরার গহনা কিনতে পারেন। লাভ 2021 অফারটি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর ১১১ টি স্টোরে এবং অনলাইনে উপলব্ধ।