Breaking

Tuesday, February 23, 2021

এবার তৃণমূলে যোগ দিচ্ছেন ক্রিকেটার মনোজ তেওয়ারি!




এবার তৃণমূলে যোগ দিচ্ছেন ক্রিকেটার মনোজ তেওয়ারি!




টেলিভিশনের তারাদের পর এবার রাজনীতির ময়দানে নামতে চলেছে ক্রিকেটারও! সামনেই রাজ‍্য বিধানসভা নির্বাচন। আর তার আগে কয়েকদিন ধরে একাধিক টলি তারকা রাজনীতিতে যোগ দিতে গেছে। অনেকে করেছে দল বদল। এবার ক্রিকেটারদের পালা! জানা গেছে, রাজনীতির ময়দানে নামছেন বাংলার তরুণ ক্রিকেটার মনোজ তেওয়ারি। আগামীকাল বুধবারেই তাঁর তৃণমূলে যোগ দেওয়ার কথা। বুধবার হুগলির সাহাগঞ্জে জনসভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায় আর সেই সভাতেই তৃণমূলে যোগ দেবেন বলে সূত্রের খবর। 




শুধু মনোজ তেওয়ারিই নয় ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার সৌমিক দেও তৃণমূলে যোগ দিতে পারেন বলে জানা যাচ্ছে। মমতা বন্দোপাধ‍্যায়ের সভা দলীয় পতাকা হাতে নিতে পারেন বলেই খবর। কিছুদিন আগেই বাংলার আরেক ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা তৃণমূল ছেড়েছেন। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন তিনি। তবে তার দলত‍্যাগের পর বিজেপিতে যোগের জল্পনা উঠলেও তিনি জানান আপাতত রাজনীতি থেকে সড়ে দাড়াতে চান। 




মনোজ তেওয়ারি ক্রীড়া মহলে পরিচিত মুখ। তবে বড় মঞ্চে পারফর্ম করা সত্ত্বেও IPL-এ ব্রাত্য থাকতে হয়েছে তাঁকে। জাতীয় দলের জার্সি গায়েও প্রতিভার ছাপ রেখেছেন। কিন্তু অকারণূ দল থেকে ছেঁটে ফেলা হয়েছে তাঁকে। ঘরোয়া ক্রিকেটে অবশ্য মনোজ বারবার নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। ক্রিকেটের মাঠ ছেড়ে এবার রাজনীতির ময়দান! কতটা সফল হবেন তা হয়তো সময়ই বলবে।

No comments:

Post a Comment