সাংবাদিককে থাপ্পর মারার অভিযোগ ময়নাগুড়ির বিধায়কের বিরুদ্ধে 



অভিষেক বন্ধ্যপাধ্যায়ের আসার আগেই, ময়নাগুড়ির এক দৈনিক সংবাদপত্রের সাংবাদিকের থাপ্পর মারার অভিযোগ উঠল ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারীর বিরুদ্ধে! মঙ্গলবার ময়নাগুড়ির ফুটবল ময়দানে ওপেন জীমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের খবর করতে গেলে সেখানে বিধায়ক সাংবাদিকে ডেকে নিয়ে যান এবং তুই-তোয়াকারি বলে ঐ সাংবাদিককে সম্বোধন করেন এবং পঞ্চায়েত সমিতির সভাপতি শীবম রায় বসুনিয়া, সহ পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ সামনে সে সাংবাদিককে থাপ্পড় মারে বলে অভিযোগ। এই নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


এমন ঘটনায় নিন্দায় সরব হয়েছেন তৃনমূল কংগ্রেসেরই একাংশ। এতে দলের বিরাট ক্ষতির আশঙ্কা করছেন তারা। অন্যদিকে বিধায়কের এমন ঘটনায় নিন্দায় সরব হয়েছেন বিজেপিও। পাশাপাশি প্রেস ক্লাবের সদস্যরা এই ঘটনার তীব্র নিন্দা করেন। যদিও ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারী ঘটনার কথা অস্বীকার করেছেন, তিনি বলেন, আমি চড় মারিনি, তিনি তার সংবাদপত্রে উল্টাপাল্টা লেখেন, গতকালে আমি কি বলেছি তিনি কি ভাষায় লিখেছেন, সে ভাষা দেখলেই যে কোনো মানুষের রাগ হওয়া স্বাভাবিক। 


ঘটনার সূত্রপাত, সোমবারের ময়নাগুড়ির জল্পেশ মন্দিরের শিলান্যাসকে ঘিরে। সেখানে বিধায়ক অনন্তদেব অধিকারী জল্পেশের স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে তার ডাক পড়ে না বলে জেলা পরিষদের দিকে আঙুল তোলেন। এই খবর করার পর তার উপর চড়াও হয় বলে নির্যাতিত সাংবাদিক অভিযোগ করেন। এই ঘটনায় ইতিমধ্যেই ময়নাগুড়ি থানায় মৌখিক অভিযোগ দায়ের করা হয়েছে। এমন ঘটনা নিয়ে পরবর্তীতে সাংবাদিকরা আনন্দোলনে নামবেন বলে জানিয়েছেন।

সাংবাদিককে থাপ্পর মারার অভিযোগ ময়নাগুড়ির বিধায়কের বিরুদ্ধে

Posted by Sangbad Ekalavya on Tuesday, January 5, 2021