আমাদের লোকের উপর আক্রমন করতে গিয়ে নিজের লোকেদের হারাচ্ছে মুখ্যমন্ত্রী- দিলীপ ঘোষ




আমাদের লোকের উপর আক্রমন করতে গিয়ে নিজের লোকেদের হারাচ্ছে মুখ্যমন্ত্রী- দিলীপ ঘোষ 


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান


মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলায় কুড়মুন এলাকায় বিজেপির জনসভায় যোগ দিতে যাওয়ার পথে বর্ধমানে উল্লাস মোরে তৃণমূল সাংসদ তথা বর্তমান নব বিজেপি নেতা সুনীল মন্ডলের বাড়িতে মধ্যাহ্নভোজন সারলেন বিজেপির রাজ‍্য সভাপতি দিলিপ ঘোষ।দুপুরের মধ্যাহ্নভোজনে সুনীল মন্ডলের বাড়িতে উপস্থিত ছিলেন বিজেপির পূর্ব বর্ধমান জেলার সভাপতি সন্দিপ নন্দী।


মধ্যাহ্নভোজন সেরে সভাস্থলে পথে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যসভাপতি বলেন তৃনমূলের দলের ভাঙন শুরু হয়ে গেছে ।আমাদের লোকের উপর আক্রমন করতে গিয়ে নিজেদের লোকেদের হারিয়ে ফেলছে মুখ্যমন্ত্রী।তৃনমূলের প্রতিষ্ঠা দিবসে নতুন বছরেই তাদের পার্টি ভেঙেছে ।যাদেরকে জোর করে অন্য ভাবে আটকে রেখেছিলেন তারা মুক্তি চাইছেন। লক্ষ্মীরতন শুক্লারও এটাই কারণ হতে পারে।

 
মুখ্যমন্ত্রী লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্য সাথী কার্ড নেয়াকে কেন্দ্র করে দিলীপ ঘোষ বলেন এরকম ড্রামা করে লাভ নেই নোট বন্দির সময় রাহুল গান্ধী লাইনে দাঁড়িয়ে টাকা তুলতে দেখাগেছে।তাবলে কি রাহুল গান্ধীর টাকা নেই। মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা না করে দিলীপ ঘোষ বলেন এখন উনি রাজি হয়েছেন কিষান সম্মান নিতে,। এতদিন উনি রাজি হননি কেন। এক একজন গরীব কৃষক ১৪ হাজার টাকা করে পেতেন, কেন তিনি তার থেকে বঞ্চিত করলেন।কেন্দ্র সরকার নয় কোটি লোককে কৃষান সম্মান দিলেন। বাংলা ৭৫ লাখ লোক কেন এর থেকে বঞ্চিত হল।এখন উনি নাটক করছেন। এতে কোন লাভ হবে না।


স্বাস্থ্য সাথী কার্ডের বিষয়ে ব্যঙ্গ করে দিলীপ ঘোষ বলেন স্বাস্থ্য সাথী কার্ড নিয়েকি রেসন পাওয়া যাবে।এর আগে সাড়ে তিন কোটি কার্ড দিয়েছিলেন কজন লোক সুবিধা পেয়েছে। প্রাইভেট হসপিটালে কার্ড দেখে বোলছেন এতে কিছু পাওয়া যাবে না। তিনি কার্ড দিয়েছেন। কত রকম কার্ড দেবেন।বাংলার মানুষ কার্ড হাতে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন, কার্ড নিয়ে কোন লাভ হবেনা।সিঙ্গুরের চাষীদেরকে উনি কাগজ দিয়েছেন জমি দেননি কাগজ নিয়ে কি হবে সিঙ্গুরের জমি সব পাথর হয়ে গেছে।


Post a Comment

thanks