হৃদরোগে আক্রান্ত সৌরভের সমস্ত বিজ্ঞাপনের প্রদর্শন বন্ধ করল আদানি গ্রুপ

হৃদরোগে আক্রান্ত সৌরভের সমস্ত বিজ্ঞাপনের প্রদর্শন বন্ধ করল আদানি গ্রুপ!



বিশ্বজিৎ দাস:-বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন।এখন তাঁর শারীরিক অবস্থা আগের তুলনায় অনেকটাই ভালো হয়েছে।তবে সৌরভ গাঙ্গুলিকে নিয়ে আদানি গ্রুপের যত বিজ্ঞাপন রয়েছে তা আপাতত সংস্থার পক্ষ থেকে বন্ধ করে দেওয়া হয়েছে।



সৌরভ গঙ্গোপাধ্যায় গত শনিবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। আদানি উইলমার গ্রুপের ফরচুন রাইস ব্র্যান তেলের বিজ্ঞাপনে রয়েছেন বিসিসিআই ব্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।মূলত হৃদপিণ্ড ভালো রাখতেই ফরচুন রাইস ব্র্যান অয়েল ব্যবহার করুন। এই হল প্রোডাক্টটির ইউএসপি। এবার এই বিজ্ঞাপনে যিনি আসল মুখ তিনিই কিনা হৃদরোগে ভুগছেন।


সৌরভ গঙ্গোপাধ্যায় হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলে স্বাভাবিক ভাবে হৃদপিণ্ডের স্বাস্থ্য ভালো রাখার বিষয়টি প্রশ্নের মুখে পড়েছে। সংশ্লিষ্ট বিজ্ঞাপন নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হতেই এই সিদ্ধান্ত নেয় আদানি উইলমার গ্রুপ। 



আদানি গ্রুপের বিষয়টি ইতিমধ্যে নজর পড়েছে। কীকরে প্রোডাক্টের ভাবমূর্তি ধরে রাখা যায় তারজন্য নতুন করে ভাবনা চিন্তা শুরু হয়েছে। সংস্থার তরফে দুই কর্তা ইতিমধ্যেই সেদিকে নজর দিয়েছেন।


সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, "সৌরভ গাঙ্গুলিকে ফরচুনের যাবতীয় ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকে সরানো হয়েছে। ফরচুনের বিজ্ঞাপন তৈরির দায়িত্ব রয়েছে ওগিলভি অ্যান্ড মাদার ক্রিয়েটিভ এজেন্সি। ইতিমধ্যেই বিষয়টি তাদের গোরে আনা হয়েছে। ব্র্যান্ডের জন্য নতুন বিজ্ঞাপন তৈরির কাজ শুরুও হয়ে গেছে।"

Post a Comment

thanks