দল থেকে বিচ্ছিন্ন অস্ট্রেলিয়া সফররত পাঁচ ভারতীয় ক্রিকেটার ! তদন্ত শুরু BCCI এর

দল থেকে বিচ্ছিন্ন অস্ট্রেলিয়া সফররত পাঁচ ভারতীয় ক্রিকেটার ! তদন্ত শুরু BCCI এর



করোনা পরিস্থিতিতেই ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে ক্রিকেট সিরিজ চলছে। সবকিছু ঠিকঠাক চলতে চলতেই হঠাৎ রংবদল। রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমান গিল, পৃথ্বী শা এবং নভদীপ সাইনী - এই পাঁচ ক্রিকেটারকে দল থেকে বিচ্ছিন্ন করে দেওয়া হলো। এই ঘটনার প্রধান কারন সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এক ভিডিও। যাতে দেখা যাচ্ছে মেলবোর্নে একটি ইনডোর ভেন্যুতে খেতে গিয়েছিলেন অস্ট্রেলিয়া সফররত এই পাঁচ ভারতীয় ক্রিকেটার। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাঁদের দল থেকে আলাদা করে দিয়ে তাঁদের বিরুদ্ধে তড়িঘড়ি তদন্ত শুরু করলো ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র তাঁদের নিরাপত্তার বিষয়টিকে নিশ্চিত করেছেন। 


তিনি জানিয়েছেন, "ভারতীয় বোর্ড এবং ক্রিকেট অস্ট্রেলিয়া বিবেচনা করে দেখবে এই ক্রিকেটাররা বায়োসিকিউরিটি প্রোটোকল লঙ্ঘন করে বাইরে গিয়েছিলেন কিনা।"



ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, "অস্ট্রেলিয়া এবং ভারতীয় মেডিকেল দলের পরামর্শে সতর্কতা হিসেবে পূর্বোক্ত খেলোয়াড়দের দল থেকে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। বাইরে ভ্রমনের সময় অথবা মূল দলের প্র্যাকটিসের সময়ও তাঁরা আলাদাই থাকবেন। সাম্প্রতিক ঘটনাটি তদন্ত করে কি সিদ্ধান্ত নেয়া হবে তা ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এর উপরই নির্ভর করবে।"


মেলবোর্ন একটি রেস্তোঁরার টেবিলে বসে এই পাঁচজন খেলোয়াড়ের ভিডিও জনৈক নাভালদীপ সিংয়ের ট্যুইটার অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছিল। আর তাতেই নড়েচড়ে বসে বিসিসিআই এবং ক্রিকেট অস্ট্রেলিয়া।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ