জল্পনা-কল্পনার অবসান! জানুয়ারিতে রাজনৈতিক দল নিয়ে আসছে সুপারস্টার রজনীকান্ত



জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার সুপারস্টার রজনীকান্ত জানালেন যে তিনি ২০২১ সালের জানুয়ারিতে তাঁর রাজনৈতিক দল চালু করবেন এবং এ সংক্রান্ত আনুষ্ঠানিক ঘোষণা ৩১ শে ডিসেম্বর হবে।


গণমাধ্যমে তিনি বলেন যে করোন ভাইরাস মহামারীর কারণে তাঁর পরিকল্পনা প্রভাবিত হয়েছিল। তিনি বলেন যে, "তামিলনাড়ুকে পরিবর্তন করার সময় এসেছে, মানুষের পক্ষে যতটা সম্ভব কাজ করবে। আমরা যদি এখন তা না করি তবে পরিবর্তন কখনই ঘটবে না।"



তিনি আরও বলেন, রাজনীতিতে তাঁর বিজয় হবে মানুষের বিজয়। তিনি বলেছিলেন, "এগুলি সবই তামিলনাড়ুর মানুষের উপর নির্ভর করে।" তিনি তাদের সমর্থনের জন্য প্রত্যেককে ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, "আমি তাদের সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই।"


রজনীকান্ত বলেছিলেন, “আমরা অবশ্যই বিধানসভা ভোটে বিজয়ী হব এবং একটি সৎ, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত, এবং আধ্যাত্মিক রাজনীতি করব। একটি আশ্চর্য এবং অলৌকিক ঘটনা অবশ্যই ঘটবে। "


২০১৩ সালের ৩১ শে ডিসেম্বর তিনি রাজনীতিতে প্রবেশের বিষয়ে ঘোষণা দিয়েছিলেন।



রজনী সোমবার আরএমএমের তাঁর জেলা সচিবদের সাথে দেখা করেছিলেন এবং বলেছিলেন যে শিগগিরই তিনি জনগণের সাথে কথা বলার সময় এই বিষয়ে একটি ঘোষণা করবেন।

রজনী তার রাজনীতির ধারাকে আধ্যাত্মিক বলেছিলেন, যা ধর্ম, দুর্নীতি ও জনকল্যাণের জন্য এক ছিল। রজনী তার সমর্থকদের রাজ্যের প্রতিটি রাস্তায় যেতে এবং তার উদ্দেশ্য সম্পর্কে বার্তা পাঠাতে বলেছিলেন এবং তিনি তখন তাদের বলেছিলেন, “সময় ঠিকঠাক হলে আমি যুদ্ধের ডাক দেব এবং সেই সময় আপনারা সবাই সমর্থন করার জন্য প্রস্তুত থাকবেন আমাকে."