করোনা আক্রান্ত Raees অভিনেত্রী মাহিরা খান 


পাকিস্তানি সুপারস্টার মাহিরা খান করোনভাইরাসের ইতিবাচক পরীক্ষা করেছেন। অভিনেত্রী ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন যে তিনি বর্তমানে সেলফ আইসোলেশনে রয়েছেন এবং তাঁর সংস্পর্শে আসা লোকদেরও পরীক্ষা করার জন্য বলেছেন। 


ইনস্টাগ্রামে শেয়ার করা নোটে মাহিরা উল্লেখ করেছিলেন যে এটা তার জন্য মোটামুটি সময় হয়েছে এবং তিনি আশা করেন যে খুব শীঘ্রই এটি ঠিক হয়ে যাবে। তিনি সবাইকে মাস্ক পরার অনুরোধ করেছিলেন।


মাহিরা খান ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, "আমি কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছি । আমি আইসলেশনে আছি এবং গত কয়েকদিন ধরে যারা আমার সাথে ঘনিষ্ঠভাবে যোগাযোগ করেছিলেন তাদের সকলকেও জানিয়ে দিয়েছি। শীঘ্রই ঠিক হয়ে যাবে, ইনশাআল্লাহ। দয়া করে একটি মাস্ক পরুন এবং আপনার উপকারের জন্য এবং অন্যদের জন্য, অন্যান্য নিয়মগুলি অনুসরণ করুন "



মহিরা খান 2017 সালে শাহরুখ খানের রইসের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এই অভিনেত্রী এমটিভি পাকিস্তানের মোস্ট ওয়ান্টেডের সাথে ভিজে হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন। তিনি ২০১১ সালে সমালোচকদের দ্বারা প্রশংসিত ছবি বল দিয়ে অভিনয়ের সূচনা করেছিলেন। ফাওয়াদ খানের বিপরীতে টিভি শো হামসফারের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন এই অভিনেত্রী। তাকে শীঘ্রই দ্য লিজেন্ড অফ মওলা জট-এ দেখা যাবে, যেখানে তিনি সাবেক সহ-তারকা ফাওয়াদ খানের সাথে পুনরায় মিলিত হয়েছেন।