দিনহাটার ইতিহাসে সর্বপ্রথম ১ ঘন্টা ৩৫ মিনিটের পূর্ণ দৈর্ঘ্য বাংলা ছবি রিলিজ হতে চলেছে

দিনহাটার ইতিহাসে সর্বপ্রথম  ১ ঘন্টা ৩৫ মিনিটের পূর্ণ দৈর্ঘ্য বাংলা ছবি রিলিজ হতে চলেছে 




এই প্রথম কুঁড়েঘর প্রোডাকশন একটি পূর্ণ দৈর্ঘ্যর ছবি উপহার দিতে চলেছে সকল সিনেমা প্রেমী মানুষদের । এর আগে কুঁড়েঘরের কিছু অনুদৈর্ঘ্য  ছবি   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কার পায়, যেমন   'গে গল্প ', 'ইচ্ছে ', 'শিক্ষা' ।

2018 র নভেম্বর মাসে কুঁড়েঘর র পূর্ণদৈর্ঘ্য ছবি  'কানামাছি ' ছবির শুটিং শুরু হয়।  কোচবিহার এবং উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হয় বলে জানিয়েছেন পরিচালক।

এবারের ছবিটি মূলত বন্ধুত্বের বিষয়কেই তুলে এনেছে ভিন্ন ভাবনায়।  দুই প্রতিবন্ধী বন্ধুর জীবন শৈলী, সমাজের চোখে তাঁদের অবমাননা,  বন্ধুত্বের  অসীম ব্যাপ্তি ছবির মুখ্য বিষয়বস্তু ।


ছবির রচনা, নির্দেশনা, প্রযোজনা করেছেন  শ্রী অলোক সাহা।


ছবি কে প্রাণবন্ত করে তোলে ছবির তিনটি গান।  ইতিমধ্যে শাহ আব্দুল করিমের সুরে বন্দে মায়া লাগাইছে গানটি কুঁড়েঘর এর   youtube channel 'kureghor officials' এ  প্রকাশিত হয়েছে ।  গানটিকে পুনরায় নির্মাণ করেছেন লিটন দেবশর্মা  এবং গানটি গেয়েছে রাজীব দেবনাথ ও লিটন দেবশর্মা।



গত 12ই জানুয়ারী  এই ছবির আর একটি গান 'তোর চোখে আমি ' কুঁড়েঘর অফিসিয়াল youtube চ্যানেল এ প্রকাশ পায়।  গানটির গীতিকার ও সুরকার লিটন দেবশর্মা । গানটি গেয়েছেন কৌস্তভ বিশ্বাস (জী বাংলা সারেগামাপা জুনিয়র )।


আগামীকাল নৃপেন্দ্র নারায়ণ স্মৃতি পাঠাগারে ছবিটি' kureghor officials' youtube চ্যানেল এ মুক্তি পেতে চলেছে। ছবিটি নিয়ে খুব আশাবাদী ছবির সমস্ত কলাকুশলি ।

জানাগেছে দিনহাটার বুকে এতো দীর্ঘ সময়ের সিনেমা এই প্রথম রিলিজ হতে চলেছে ।  সিনেমাটি উদ্ভাসিত করবেন বিধায়ক উদয়ণ গুহ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ