'ম্যাচের প্রতিটি বাউন্ডারিতে সঙ্গীকে চুম্বন করবো' ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে তরুণীর ব্যানার ভাইরাল 


অস্ট্রেলিয়া সফরে গিয়েছে ভারত। সফরের প্রথমেই একদিনের ম্যাচে সিরিজ হেরে গেছে ভারত। কিন্তু টি২০ সিরিজ এক ম্যাচ বাকি থাকতেই জয় ছিনিয়ে নিয়েছে বিরাট বাহিনী। এর আগে ক্রিকেট মাঠে বান্ধবীকে প্রেম নিবেদনের ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় নিমেষেই। তবে এবার প্রেম নিবেদন নয় সরাসরি চুম্বন! তাও আবার মাঠেই! না না চুম্বন হয়েছে কিনা জানা নেই তবে প্রকাশ্যে এসেছে ব্যানার। টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে নজরে এল এক তরুণীর ব্যানার যা নিমেষেই নেট দুনিয়ায় ভাইরাল। 


এদিন ম্যাচ চলাকালীন অস্ট্রেলিয়া ব্যাটিং করার সময় অষ্টম ওভারে গ্যালারিতে একটি ব্যানার নজরে আসে যেখানে দেখা যায় সেই ব্যানারে লেখা ছিল, 'I Will Kiss My Partner for Every Boundary'। যার বাংলা হল আমি প্রত্যেক বাউন্ডারিতে আমার সঙ্গীকে চুম্বন করবো। অর্থাৎ, একেকটি বাউন্ডারি হতে সঙ্গীকে চুম্বন করবেন। এরপরই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই তরুণীর ব্যানার।



প্রসঙ্গত, সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলছিল। প্রথম টি২০ জিতে নেয় ভারত এমনকি দ্বিতীয়টিও জিতেছে ভারত। আর দ্বিতীয় ম্যাচে জয়ের সাথে সাথে একটি টি২০ ম্যাচ বাকি থাকতেই টি২০ সিরিজ ভারতের হাতের মুঠোয়। কোভিড পরিস্থিতির কারণে বিশ্ব জুড়ে নানান বিধি নিষেধ। কিন্তু ভারতের অজি সফরে দর্শক আসনের বিধিতে কিছুটা ছাড় দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। গ্যালারিতে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি আগেই দিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।