দলের স্বার্থে এবার চরম শত্রুর সাথে মিত্রতার পথে উদয়ন-কিন্তু কে সেই চরম শত্রু?

দলের স্বার্থে এবার চরম শত্রুর সাথে মিত্রতার পথে উদয়ন-কিন্তু কে সেই চরম শত্রু? 

picture credit; udayan guha fb


ব্যক্তির চাইতে সমষ্টির স্বার্থ বড়।" কিন্তু কে সেই চরম শত্রু ?



বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতার মন্তব্য বিতর্ক ছড়িয়েছে বারে বারে। একদিকে যখন উত্তরে মিহির গোস্বামীর তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেন তখন অন্যদিকে দক্ষিনে মন্ত্রিত্ব ছাড়েন শুভেন্দু অধিকারী। এরপর, বিতর্কের দানা বেঁধেছে বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যেও। বাড়ছে জল্পনা। দলের অন্দরেই পড়ছে যার আঁচ। দেখা দিয়েছে অস্থিরতা। এই পরিস্থিতিতে দিনহাটার বিধায়ক উদয়ন গুহের ফেসবুক পোস্ট ঘিরে বেশ কিছুদিন থেকেই বিতর্ক দানা বেঁধেছে। 



কয়েকদিন আগে ফেসবুক পোস্টে উদয়ন বাবু নাম না করে রাজ্যের প্রাক্তন সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী ও বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন নাতো?  এদিন তিনি ফেসবুক পোস্টে লেখেন, "হয় জলে (সেচ) অথবা জঙ্গলে (বন) নাহলে পদ্মফুলে যত মত তত পথ"। রাজনৈতিক মহল মনে করছে নাম না করলেও 'জলে' বলে সেচ মন্ত্রীকে ও 'জঙ্গলে' বলতে বনমন্ত্রীকেই বুঝিয়েছেন? 

পাশাপাশি তাঁর পোস্টে 'পদ্মফুল' লেখায় ইঙ্গিত দিতে চাইছেন সেচ ও বন যোগ দিতে চাইছেন বিজেপিতে? অর্থাৎ, তাঁর মতে  রাজ্যের প্রাক্তন সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী ও বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিচ্ছেন!

হয় জলে(সেচ) অথবা জঙ্গলে (বন) নাহলে পদ্মফুলে যত মত তত পথ



আজ আবার তাঁর ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে। 

জানা যায় দিনহাটায় দিনহাটা ২ নং ব্লকের প্রাক্তন সভাপতি মীর হুমায়ুন কবির এবং দিনহাটা ২নং ব্লকের শালমারার পঞ্চায়েত সমিতির সদস্য তরুণী কান্ত বর্মনের সাথে তার দীর্ঘদিনের দ্বন্দের কথা। তাদের দিকেই কি ইঙ্গিত করলেন উদয়ন? জল্পনা তুঙ্গে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ