বিজেপি কার্যালয়ে আগুনে পুড়ে ছাই, অভিযোগ তীর শাসকদলের দিকে, প্রতিবাদে পথ অবরোধ 



বর্ধমান শহরের শালবাগানে বিজেপির একটি মন্ডল কার্যালয়ে আগুন।অভিযোগের তীর শাসকদলের দিকে। প্রতিবাদে পথ-অবরোধ বিজেপি কর্মীদের। তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। 


বর্ধমান শহরের শালবাগান থেকে নীলপুর বাজারে যাবার পথের পাশে সম্প্রতি একটি বিজেপির দলীয় কার্যালয় উদ্বোধন হয়।এটি দলের ১২ নং ওয়ার্ডের ও শহরের ১৩ নং মণ্ডল কার্যালয়। বিজেপির অভিযোগ গতকাল গভীর রাতে তৃণমূল আশ্রিত দুস্কৃতীরা কার্যালয়ে আগুন ধরায়।পুড়ে যায় চেয়ার ; টেবিল; ফ্লেক্স ও কিছু আসবাবপত্র। এর প্রতিবাদে দলীয় কর্মীরা ওই রাস্তাটি অবরোধ করেছ্রন।দাবি, দোষীদের শাস্তি দিতে হবে। 


বিজেপি কর্মী পিংকি সাহা জানান এর বিহিত না হওয়া অবধি অবরোধ চলবে। অন্যদিকে তৃণমূল নেতা অনন্ত পাল অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন; তদন্ত হোক।দোষীরা শাস্তি পাক।তারা এই রাজনীতিতে বিশ্বাস করেন না। 


পাশাপাশি বর্ধমান উল্লাস মোড় এলাকায় পার্টি অফিসের সামনে ও আর পারবির হাটা মোড় এলাকায় একটি বিক্ষোভ সমাবেশ করা হয় বিজেপি পার্টি অফিস পুড়িয়ে দেওয়ার জেরে। এই আন্দোলনটি করা হলো এবং যাতে প্রশাসন নজর দেয় এবং যারাই পার্টি অফিস পড়েছে তাদের যাতে গ্রেফতার করা হয় বলেই জানায় উপস্থিত কর্মীরা। 
Posted by Sangbad Ekalavya on Monday, December 14, 2020