শীঘ্রইবিয়ের পিঁড়িতে বসতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার, কিন্তু এ কি ?তার আগেই নতুন সদস্য পরিবারে!


তনজিৎ সাহা, কলকাতা : 

টলিপাড়া বলতে যাকে একনামে চেনে সকল, অঙ্কুশ সবাই ঠাট্টা করে তাকে বিষমাল বলে।বাংলা সিরিয়াল থেকে যার জার্নি শুরু সকলের প্রিয় ঐন্দ্রিলার প্রেমের কথা এখন আর কারওরই অজানা নয়। একসঙ্গে ঘুরতে যাচ্ছেন দুজনে, সময় কাটাচ্ছেন। খুব শীঘ্রই দুজনে বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানা গিয়েছে। এমনকি গোটা লকডাউনটাও দুজনের পরিবার একসঙ্গেই কাটিয়েছে অঙ্কুশের বাড়িতে।


শোনা যাচ্ছে, তাড়াতাড়িই এবার নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহর বসাতে চলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তবে তাঁদের বিয়ে নিয়ে এখনো কোনো খবর প্রকাশ্যে না এলেও সম্প্রতি শোনা গিয়েছে এক দারুন সুখবর। বিয়ের আগেই নতুন সদস্য এসে গিয়েছে অঙ্কুশ ও ঐন্দ্রিলার পরিবারে।


নাহ, এই সদস্য কোনো মানুষ নয়। আসলে একটি নতুন গাড়ি কিনেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। একটি কালো রঙের স্কোডা গাড়ি কিনেছেন তাঁরা। সেই ছবি নিজেদের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন দুজনে। আর শেয়ার করা মাত্রই ভাইরাল ছবি। অঙ্কুশ ঐন্দ্রিলার ঘনিষ্ঠ বন্ধু বিক্রম চ্যাটার্জিকেও মজার কমেন্ট করতে দেখা গিয়েছে ছবিতে।


প্রসঙ্গত, বহুদিন ধরেই অনুরাগীরা চাইছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলার এই মিষ্টি জুটিকে বড়পর্দায় দেখতে। অবশেষে তাদের স্বপ্ন সত্যি হতে চলেছে। এবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সৌজন্যে, পরিচালক রাজা চন্দের ছবি ‘ম্যাজিক’।


ছবির নাম শুনেই বুঝতে পারছেন জাদু সংক্রান্ত ব্যাপার স্যাপার ছবিতে থাকবেই। অঙ্কুশের চরিত্রের নাম ইন্দ্রজিৎ এবং ঐন্দ্রিলা অভিনয় করছেন কৃতীর চরিত্রে। দুজনেই পেশায় ডিজাইনার। অঙ্কুশের সিনিয়র হলেন ঐন্দ্রিলা। কিন্তু জুনিয়র ডিজাইনারের বাচন ভঙ্গিতে মুগ্ধ হয়ে তাঁর প্রেমে পড়েন সিনিয়র ঐন্দ্রিলা ওরফে কৃতী।


অঙ্কুশের চরিত্রটি ম্যাজিক দেখানোয় এক্সপার্ট। সাধারন ম্যাজিক থেকে শুরু করে স্টেজ শো সবই করে সে। এভাবেই ছবির গল্প এগোয় বলে জানিয়েছেন পরিচালক রাজা চন্দ। অঙ্কুশের বাবা মায়ের ভূমিকায় দেখা যাবে দেবশঙ্কর হালদার ও বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়া অভিনেত্রী পায়েল সরকারও থাকছেন একটি বিশেষ চরিত্রে।