কলকাতার বাড়ি থেকে উদ্ধার অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃতদেহ



মিলান লুথরিয়ার ২০১১ সালে নির্মিত ছবি 'দ্য ডার্টি পিকচার'-এ অভিনয় করা আরিয়া বন্দ্যোপাধ্যায় ১১ ডিসেম্বর তাঁর কলকাতার বাড়িতে মারা গিয়েছেন। অভিনেত্রী বিদ্যা বালান অভিনীত শাকিলার চরিত্রে অভিনয় করেছিলেন। দেবদত্ত বন্দ্যোপাধ্যায় নামেও পরিচিত আর্য, সেতার শিল্পী প্রয়াত নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে। 



জানা গেছে, সকাল থেকে ডোর বেল এবং ফোনে সাড়া দিচ্ছিলেন না তিনি। অবশেষে, সন্দেহ হওয়ায় পুলিশ ডেকে আনা হয়েছিল। পুলিশ এসে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ৩৩ বছর বয়সী অভিনেত্রীর লাশ উদ্ধার করে।লেক থানার পুলিশ সূত্রে খবর, পরিচারিকার কাছ থেকে ফোন পেয়ে অভিনেত্রীর দেহ উদ্ধার করা হয়। অভিনেত্রী তার পোষা কুকুরের সাথে থাকতেন এবং সাধারণত নিজের কাছে থাকতেন বলেছিলেন তার বাড়ির সহায়তা।


জানা গেছে, পুলিশ উদ্ধার করেছে খাটের উপর থাকা পানমশলার প্যাকেট। বাড়ি থেকে উদ্ধার হয়েছে চিকিত্সা সংক্রান্ত বেশ কিছু নথি। যা থেকে জানা যায়, একবছর আগে হেপাটাইটিস বি-তে আক্রান্ত হন অভিনেত্রী। ভুগছিলেন কিডনির সমস্যায়। আরও উদ্ধার হয়েছে রক্ত মাখা টিস্যু পেপার। জানা যাচ্ছে, অন্য আরেকটি ঘরে টিভির সামনে পড়ে একাধিক মদের বোতল। দুটি বোতল অর্ধেক খালি। পাশেই পড়ে রয়েছে একটি গ্লাস।তবে কি অভিনেত্রীর ঘরে রাতে আর কেউ ছিলেন? মদের আসর বসেছিল কি? উঠে আসছে এমন প্রশ্ন।


অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য এসএসকেএম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেই পুলিশ সূত্রে খবর। ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে মৃত্যুর কারন জানা যাবে। 


৩ তলা পৈতৃক বাড়িতে একাই থাকতেন অভিনেত্রী। অভিনয় করেছেন লাভ সেক্স অউর ধোঁকা, ডার্টি পিকচারের মতো একাধিক হিন্দি ছবিতে।তিনি জনপ্রিয় টিভি শো সাবধান ইন্ডিয়ার একটি পর্বে হাজির হয়েছিলেন।