ভারতবাসীর জন্য স্বাস্থ্য বিমা নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ WhatsApp to Start Offering Health Insurance, Micro-Pension Products in India Soon

WhatsApp to Start Offering Health Insurance, Micro-Pension Products in India Soon



দীর্ঘ লকডাউন একদিকে জীবন যাত্রার গতি যেমন পাল্টে দিয়েছে সেই সাথে digital মাধ্যম আরও উন্নত হয়ে উঠেছে। মানব জীবন বেশি করে digital life বেছে নিচ্ছে। আর তাই এতদিন স্যোসাল সাইট হিসাবে চলা Whatsapp মানুষের প্রয়োজনীয়তাকে উপলব্ধি করে নিত্য নতুন আপডেট করে চলেছে। শুধুমাত্র আনন্দ বিনোদন নয় মানুষের কাজে ব্যবহার হচ্ছে জনপ্রিয় Whatsapp.

ইতিমধ্যে Whatsapp এ payment পরিষেবা যোগ হয়েছে । এবার আরও একটি নতুন পদক্ষেপ নিতে চলেছে Whatsapp. এবার ভারতের গ্রাহকদের জন্য স্বাস্থ্য বিমা ও মাইক্রো পেনসনের মতো ফিচার যোগ হতে চলেছে। কয়েক দিন আগে ফেসবুক আয়োজিত এক অনুষ্ঠানে এই ঘোষণা করা হয়েছে।


জানাগেছে SBI GENERAL এর সঙ্গে হাত মিলিয়ে ভারতে স্বাস্থ্য বিমা নিয়ে আসার প্রচেষ্টা চলছে। কম দামে ভারতবাসীর কাছে স্বাস্থ্য বিমা তুলে দিতে চাইছে WHATSAPP। এছাড়াও বিভিন্ন কোম্পানির সঙ্গে হাত মিলিয়ে আসবে কোম্পানির মাইক্রো পেনশন পরিষেবা।

শীঘ্রই ভারতের অর্থনৈতিক বাজারে ভাগ বসাতে চাইছে মার্কিন কোম্পানিটি। ইতিমধ্যেই ভারতে ৪০ কোটি গ্রাহক নিয়মিত হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন। তাই খুব সহজেই এই বিপুল পরিমাণ গ্রাহকের কাছে পৌঁছে যাওয়া সম্ভব হবে। দেশের সব ধরনের আর্থ-সামাজিক মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন। তাই একসঙ্গে একাধিক প্রোডাক্ট নিয়ে আসতে চলেছে কোম্পানিটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ