যারা হারিয়ে যাওয়া প্রিয়জনকে গানের মধ্যে খোঁজেন তাঁদের জন্য টেলর সুইফট এর নবম স্টুডিও অ্যালবাম 



ফোকলোর প্রকাশের পাঁচ মাসেরও কম সময় পরে, টেলর সুইফট তার এভারমোর শিরোনামের নবম স্টুডিও অ্যালবামটি দিয়ে ভক্তদের অবাক করে দিয়েছেন। 


বৃহস্পতিবার একটি ইনস্টাগ্রাম পোস্টে সুইফট লিখেছিলেন, "এটিকে স্পষ্টভাবে বলতে গেলে, আমরা কেবল গান লেখা বন্ধ করতে পারিনি।" "এটিকে আরও কাব্যিকভাবে চেষ্টা করার চেষ্টা করার জন্য, মনে হয় আমরা ফোকলোরিয়ান কাঠের কিনারায় দাঁড়িয়ে ছিলাম এবং একটি পছন্দ ছিলাম: ফিরে ঘুরে ফিরে যাওয়া বা এই গানের জঙ্গলে আরও ভ্রমণ করা। আমরা আরও গভীরে ঘুরে বেড়াতে বেছে নিয়েছি। আমি আগে কখনো এটা করিনি."


সংগীতশিল্পী উজ্জীবিত করেছিলেন তিনি "এবার আমাদের সংগীত রান্নাঘরের টেবিলে কয়েকজন নতুন (এবং দীর্ঘকালীন) বন্ধুদের স্বাগত জানিয়েছেন।" ট্র্যাকের তালিকাটি প্রকাশ করে হাইম বৈশিষ্ট্যযুক্ত শিল্পী হিসাবে বন আইভার এবং দ্য ন্যাশনালে যোগদান করবে।

"উইলো" গানের একটি মিউজিক ভিডিওটিও মধ্যরাতে প্রকাশ হওয়ার কথা রয়েছে।


সুইফট উল্লেখ করেছিলেন যে এই পদক্ষেপটি তার আগের অ্যালবামগুলির একটি বিদায় ছিল, যা তিনি "ওয়ান অফ অফ যুগ হিসাবে বিবেচনা করেছিলেন এবং একটি অ্যালবাম প্রকাশের পরের পরের পরিকল্পনার দিকে নিয়ে গিয়েছিলেন"।

"লোককাহিনীর সাথে কিছু আলাদা ছিল," সে প্রতিফলিত হয়েছিল। "এটি তৈরি করার সময়, আমি চলে যাচ্ছিলাম এমনটা আমি কম অনুভব করেছি এবং ফিরে আসার মতো আরও অনেক বেশি। আপনার জীবনে খুঁজে পেয়েছি  সুতরাং আমি কেবল সেগুলি লিখতে থাকি। "


"এভারমোর" দুই বছরেরও কম সময়ে সুইফটের তৃতীয় অ্যালবাম চিহ্নিত করে। এই ঘোষণাটি অবাক করে দিয়েছে বিশেষত যখন তিনি তার প্রথম পাঁচটি অ্যালবাম পুনরায় রেকর্ডিংয়ের প্রক্রিয়া সম্পর্কে ভক্তদের আপডেট করছেন।


রবিবার 31 বছর বয়সী সুইফট বলেছিলেন যে তিনি নিজের জন্মদিনের আগে এই সপ্তাহে অ্যালবামটি দিয়ে ভক্তদের অবাক করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, কারণ এটি তার ভাগ্যবান সংখ্যা 13। 


" সকলেই আমার জন্মদিনে যত্নশীল, সহায়ক এবং চিন্তাশীল ছিলেন এবং তাই এবার ভেবেছিলাম আমি আপনাদের কিছু দেব!" 

সুইফট আরও জানিয়েছে যারা হারিয়ে যাওয়া প্রিয়জনকে গানের মধ্যে খোঁজেন, এই অ্যালবাম তাঁদের জন্য।