করোনা পরিস্থিতি নিয়ে এবার সর্বদলীয় বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী



প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুক্রবার দেশের কোভিড -১৯ পরিস্থিতি পর্যালোচনা করতে সর্বদলীয় বৈঠকের সভাপতিত্ব করবেন।


সূত্রমতে, কোভিড -১৯ পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য প্রধানমন্ত্রী ৪ই ডিসেম্বর সর্বদলীয় বৈঠক ডেকেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কোভিড -১৯ পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য ৪ ডিসেম্বর সব দলের ফ্লোর নেতাদের ভার্চুয়াল বৈঠকের সভাপতিত্ব করবেন।


গত সপ্তাহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কোভিড -১৯ পরিস্থিতি পর্যালোচনা করার জন্য করোনা ভাইরাস তীব্র দাপট চলা রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করেছেন। কোভিড -১৯ এর প্রতিক্রিয়ার অবস্থা ও প্রস্তুতি পর্যালোচনা করার জন্য উচ্চ-স্তরের বৈঠকটি অনুষ্ঠিত হয়েছিল এবং হরিয়ানা, দিল্লি, ছত্তিসগড়, কেরল, মহারাষ্ট্র, রাজস্থান, গুজরাট এবং পশ্চিমবঙ্গ-এ আটটি উচ্চ ফোকাস রাজ্যের উপর বিশেষভাবে জোর দেওয়া হয়েছিল।



প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রীদের সাথে ভ্যাকসিন বিতরণ কৌশল নিয়ে আলোচনা করেছেন এবং কোভিড -১৯ মহামারী মোকাবেলায় যে কোনও শিথিলতার বিরুদ্ধে রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে সতর্ক করেছিলেন।


" ভাইরাস সংক্রমণ হ্রাস করার জন্য আমাদের প্রচেষ্টাকে ত্বরান্বিত করতে হবে। পরীক্ষা, নিশ্চিতকরণ, যোগাযোগের সন্ধান এবং উপাত্তকে অবশ্যই সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া উচিত," জানিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী।