কর্ণাটক থেকে ভারতের National Crush !  



তেলেগু ভাষার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানার চলচ্চিত্রে যাত্রা শুরু হয় ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’র মাধ্যমে। সিনেমায় দারুণ অভিনয়ের জন্য তাঁকে ডাকা হতো ‘কর্ণাটক ক্রাশ’ নামে। 

এরপর একাধিক তেলেগু ও কন্নড় হিট সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী। রশ্মিকা মন্দানা সম্প্রতি  জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন। Twitter এ #NationalCrushRashmika ট্রেন্ডিং।




‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া ২০২০’ লিখে সার্চ করলে রশ্মিকা মন্দানার ছবি দেখাচ্ছে গুগল। সোশ্যাল মিডিয়া মাধ্যম পিন্টারেস্ট বলছে, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় তাঁর অসাধারণ অভিনয় ও দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তাঁকে বেশি গুগলে সার্চ করা হচ্ছে, সে কারণে তাঁকে ‘ভারতের জাতীয় ক্রাশ’ হিসেবে দেখাচ্ছে গুগল। 

রশ্মিকা ২০১২ সালে মডেলিং শুরু করেছিলেন। একই বছর তিনি ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব অর্জন করেছিলেন এবং ক্লিন অ্যান্ড ক্লিয়ার এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছিলেন। তারপরে লামোডে বেঙ্গালুরুর টপ মডেল হান্টে ২০১৩-তে তিনি টিভিসির খেতাব অর্জন করেছিলেন। প্রতিযোগিতায় তার চিত্রগুলি কিরিক পার্টি-এর নির্মাতাদের মুগ্ধ করেছিল, ফলস্বরূপ ২০১৪ সালের প্রথম দিকে চলচ্চিত্রটিতে রশ্মিকা অভিনেত্রীর ভূমিকা পালন করেছিলেন।


সমস্ত ছবি অভিনেত্রীর ইন্টা একাউন্ট থেকে সংগৃহীত