একুশে বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে গোটা ব্লক জুড়ে অনুষ্ঠিত হল বিজেপির অঞ্চল সন্মেলন 



ময়নাগুড়ি : সামনেই আসন্ন বিধানসভা নির্বাচন । তার আগে নিজের দলকে ভারী করতে কোমর বেঁধে নেমে পড়েছে শাসক - বিরোধী উভয় শিবির । লক ডাউনে দলবদলের হিড়িক দেখা মিললেও বর্তমানে তা আর প্রকাশ্যে দেখা মিলছে না । তবে থেমে নেই শাসক - বিরোধী উভয় শিবির । 

আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ময়নাগুড়ির গোটা ব্লক জুড়ে অনুষ্ঠিত হল বিজেপির অঞ্চল সন্মেলন । এদিন ব্লকের বিভিন্ন অঞ্চলের পাশাপাশি সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলের আসসিয়া মোড় এলাকায় পথ যাত্রার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় বিজেপির অঞ্চল সন্মেলন । এদিন উপস্থিত ছিলেন , ময়নাগুড়ি দক্ষিণ মন্ডলের মন্ডল সম্পাদক বিশ্বনাথ বর্মন , দক্ষিণ মন্ডলের যুব মোর্চার সভাপতি রাকেশ রায় , সংখ্যালঘু সেলের কনভেনার মিঠু হক , দক্ষিণ মন্ডল ওবিসি মোর্চার সভাপতি  বিরেন সেন , দক্ষিণ মন্ডল আইটি সেলের কনভেনার নিসিথরঞ্জন রায় প্রমুখ ।  


দক্ষিণ মন্ডল আইটি সেলের কনভেনার নিসিথরঞ্জন রায় বলেন , একুশে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে গোটা ব্লকের পাশাপাশি আজকে সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলের আলসিয়া মোড় এলাকায় অনুষ্ঠিত হলো অঞ্চল সন্মেলন । কাউয়া ডাঙ্গা থেকে উল্টাক্লাব পর্যন্ত পথ যাত্রা করে অনুষ্ঠানের শুভ সূচনা হয় । এবং পড়ে বিভিন্ন সাংগঠনিক আলোচনা করা হয় ।