অনুষ্ঠিত হলো আই. পি .এল এর আদলে তৈরী বি. পি. এল এর ফাইনাল ম্যাচ

অনুষ্ঠিত হলো আই. পি .এল এর আদলে তৈরী বি. পি. এল এর ফাইনাল ম্যাচ 



SER-23 বাঁকুড়া,৮ নভেম্বর
প্রথমে টিভিতে দেখা আই. পি. এল, তারপর ভাবনার উদ্বেগ যদি , 'যদি লাল মাটির বাঁকুড়ায় আই. পি .এল হতো তাহলে কেমন হতো? আর এই কল্পনামিশ্রিত রঙটিই যেন বাস্তবে রূপ পেল বাঁকুড়ার মাটিতে। জেলার ২২টি ব্লকের মধ্যে এই প্রথম গত ৪ঠা নভেম্বর  বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি ব্লকের বেশ কিছু উদ্যমী যুবক আই. পি. এল এর আদলে শুরু করে বাঁকুড়া প্রিমিয়ার লীগ ( বি. পি. এল)। খেলা শুরু হয় আমরকানন দেশবন্ধু বিদ্যালয়ের মাঠে । খেলা শুরু হয়  ১২টি ফ্র্যাঞ্চাইজির মধ্যে , এবং চার দিন খেলা হওয়ার পর ম্যাচটি অন্তিম মুহূর্তের দিকে  এগোতে থাকে এবং শেষ পর্য্যন্ত ফাইনালের দৌরগড়ায় পৌছায় কোভিড ওয়ারীয়স এবং ধলডাঙা রাইসিং।   

ফাইনালে ধলডাঙা রাইসিংকে ৯ উইকেটে হারিয়ে ম্যাচের সেরা ট্রফিটি ছিনিয়ে নেয় কোভিড ওয়ারিয়রস। এই টুর্নামেন্টের ম্যান অফ দ্য ম্যাচ নিখিলকে  দেওয়া হয় একটি LCD টিভি এবং একটি রুপোরচেন এবং অরেঞ্জ ক্যাপ। বরুণ পায় পার্পেল ক্যাপ। 


মঞ্চে উপস্থিত বিশিষ্ট সমাজসেবী প্রদীপ চক্রবর্তী, গৌতম মিশ্র, অর্চীতা বিদ, আশুতোষ মুখার্জী, গঙ্গাজলঘাঁটি থানার ভারপ্রাপ্ত আধিকারিক শুভাশিস হালদার প্রমুখের হাত দিয়ে ফাইনালে উইনার কোভিড ওয়ারিসের হাতে  ১৮০০০ টাকার চেক, ফাইনালে রানারআপ ধলডাঙা রাইসিং এর হাতে ১৫০০০টাকার চেক সেমিফাইনালিস্ট পাপু এভারগ্রিনের হাতে ২০০০টাকার চেক এবং অমরকানন  টিমের হাতে ২০০০টাকার চেক তুলে দেয়া হয় ।  অন্যান্য প্লেয়ারদের হাতেও আনুষঙ্গিক পুরস্কারগুলি তুলে দেয়া হয় । আই. পি.এল এর মতোই এই খেলায় ছিল রিভিউ এবং লাইভ সম্প্রচারের ব্যবস্থা ।

Post a Comment

thanks