Ola-র পূজা বাম্পার অফার- প্রথম ১৭,০০০ ভাগ্যবান বিজয়ী পাবেন সোনার চেন, স্মার্টফোন সহ অন্যান্য আকর্শনীয় পুরষ্কার 





● ১৭,০০০ ভাগ্যবান বিজয়ী পাবেন সোনার চেন, ঘড়ি, ওয়্যারলেস ইয়ারফোন, স্পিকার আর গিফট ভাউচারের
মত আকর্ষণীয় পুরস্কার

● এই প্রতিযোগিতা কলকাতা ,বেঙ্গালুরু, মুম্বাই, এবং হায়দরাবাদের ড্রাইভারদের জন্য


কলকাতা  নভেম্বর ২০২০: ভারতের সবচেয়ে বড় মোবিলিটি প্ল্যাটফর্ম এবং পৃথিবীর সবচেয়ে বড় যাতায়াতের ব্যবসায় যুক্ত কোম্পানিগুলোর অন্যতমওলাআজ উৎসবের তালে তাল মিলিয়ে তার ড্রাইভার পার্টনারদের জন্য দীপাবলি উপলক্ষে ‘শুভারম্ভ’ নামে এক প্রতিযোগিতা ঘোষণা করল।


এই প্রতিযোগিতা  কলকাতা, বেঙ্গালুরুমুম্বাইএবং হায়দরাবাদের  ড্রাইভারদের জন্য।এই প্রতিযোগিতার লক্ষ্য পার্টনারদের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ দেওয়ার পাশাপাশি যাত্রীদের সেরা পরিষেবা দিতে উৎসাহিত করা।

 


১৪ দিন ব্যাপী এই প্রতিযোগিতা শুরু হয়েছিল ২রা নভেম্বর আর শেষ হবে ১৫ই নভেম্বর। এই দিনগুলোতে যে ড্রাইভার পার্টনারদের সবচেয়ে বেশি বুকিং থাকবেতাঁরাই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।


প্রথম ১৭,০০০ ভাগ্যবান বিজয়ী পাবেন সোনার চেনস্মার্টফোনস্পিকারঘড়ি এবং গিফট কুপনের মত আকর্ষণীয় পুরস্কার।

 

এই লঞ্চ উপলক্ষে ওলার মুখপাত্র বলেন, “এই প্রতিযোগিতার মাধ্যমে আমাদের ড্রাইভার পার্টনারদের সাথে আলোর উৎসব উদযাপন করতে পেরে আমরা আনন্দিত। এই উৎসবের মরসুমে আমাদের ড্রাইভারদের মধ্যে আমরা আনন্দ ছড়িয়ে দিতে চেয়েছিলাম। সেই চাওয়া থেকেই ‘শুভারম্ভ’ জন্মেছে। দীপাবলি আশার প্রতীকও বটে। আমাদের ড্রাইভারদের উৎসবের আনন্দ দিতে এর চেয়ে ভাল আর কী করা যেত?”

 


এই প্রতিযোগিতার ভিত্তি হল ড্রাইভার পার্টনারদের সর্বাধিক আর সর্বনিম্ন বুকিং। ড্রাইভার পার্টনারদের তিনটে ভাগে ভাগ করা হয়েছে। বুকিং এর সংখ্যার মানদণ্ড কোম্পানি ঠিক করে দিয়েছে এবং বিভিন্ন সূত্রে ড্রাইভারদের জানিয়ে দেওয়া হয়েছে। ওলার ড্রাইভার গোষ্ঠী বিরাট বড় হওয়ার কারণে এই প্রতিযোগিতায় পুরস্কারের একাধিক বিভাগ রাখা হয়েছে।



প্রথম বিভাগে প্রথম ৫০ জন পার্টনার ১১০০০ টাকা মূল্যের সোনার কয়েন জেতার সুযোগ পাচ্ছেন। প্রথম ১০০ জন জিততে পারেন ৫৯৯৯ টাকা মূল্যের স্মার্ট ওয়াচ। প্রথম ২০০ জন পার্টনারের লক্ষ্য হতে পারে ৪৯৯৯ টাকা মূল্যের ওয়্যারলেস ইয়ারফোন। প্রথম ৩০০ জন পার্টনার জিততে পারেন ২৯৯৯ টাকা মূল্যের স্পিকার। প্রথম ৫০০ জন পার্টনারের জন্য থাকছে বিগ বাজারের ৫০০ টাকা মূল্যের কুপন।

ড্রাইভার পার্টনাররা ওলা অ্যাপের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার আবেদন করতে পারেন। ঐ অ্যাপে এস এম এস এবং ইন-অ্যাপ নোটিফিকেশনের মাধ্যমে তাঁদের সাথে যোগাযোগ করা হবে।



About Ola:

Ola is India’s largest mobility platform and one of the world’s largest ride-hailing companies, serving 250+ cities across India, Australia, New Zealand, and the UK including key global markets like London and Sydney. The Ola app offers mobility solutions by connecting customers to drivers and a wide range of vehicles across bikes, auto-rickshaws, metered taxis, and cabs, enabling convenience and transparency for hundreds of millions of consumers and over 2.5 million driver-partners.

Ola’s core mobility offering in India is supplemented by its electric-vehicle arm, Ola Electric and Ola Fleet Technologies, India’s largest fleet management business. With its acquisition of Ridlr, India’s leading public transportation app and investment in Vogo, a dockless scooter sharing solution, Ola is looking to build mobility for the next billion Indians. Ola also extends its consumer offerings like micro-insurance and credit led payments through Ola Financial Services and a range of owned food brands with a network of cloud kitchens across 6 cities through Ola Foods. 

Ola was founded in 2011 by Bhavish Aggarwal and Ankit Bhati with a mission to build mobility for a billion people.