'যেন রেড ওয়াইন’, ৩৬ বছরে ‘হ্যাপিলি সিঙ্গল’ পায়েল সরকার ফের উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়!



তনজিৎ সাহা, কলকাতা: 'আই লাভ ইউ’ সিনেমার সেই গ্রাম্য মেয়েটিকে মনে পড়ে? বা ‘বোঝেনা সে বোঝেনা’ ছবির সেই সহজ সরল গ্রাম থেকে মেয়েটি, যে কি না শহরের মানুষকে সহজে একেবারেই বিশ্বাস করতে পারছিলেন না। সেই গ্রামের মেয়ে আজ সম্পূর্ণ ভিন্ন। নিজের চেনা গন্ডি ভেঙে বেরিয়ে নিজেকে একেবারে অন্যরকম এক অবতারে মেলে ধরেছেন পায়েল। তার পুরনো ইমেজ ভেঙে আজ তিনি পুরোদস্তুর ‘হট অ্যান্ড বোল্ড’ নায়িকা। টলিউডের যে কোনও গ্ল্যামারস নায়িকাকে বলে বলে ছয় গোল দেবেন সেটা আর বলবার অবকাশ রাখেনা।


সম্প্রতি ইনস্টাগ্রামে ফের একটি নতুন ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কালো স্বল্প পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। বিকিনি স্টাইলে একটি গাউন পরে পোজ দিয়েছেন পায়েল। আর এতেই ঘায়েল নেটিজেনরা। ছবিতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে হাজারের বেশি।

এর আগেও অত্যন্ত বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন পায়েল। নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। পাতলা সাদা শার্ট, খোলা বোতামের ফাঁকে সুস্পষ্ট অন্তর্বাস, বক্ষবিভাজিকা। উন্মুক্ত থাই যেন উষ্ণতার মাত্রা আরও খানিক চড়িয়েছে। আবেদনময়ী ভঙ্গিতে ধরা দিয়েছিলেন পায়েল।

বয়স ৩৬-এর কোটায় হলেও, তাকে দেখে তার বয়স বোঝার উপায় নেই। তিনি যেন খানিকটা রেড ওয়াইনের মতোই, যত বয়স বাড়ছে, তত আরও আকর্ষণীয় হয়ে উঠছে। তার চোখ ধাঁধানো রূপের জাদুতে মজে রয়েছেন সকল পুরুষ। দিন দিন পুরুষদের কাছে আরও বেশী কাঙ্খিত হয়ে উঠছেন পায়েল।