আগামীকাল শুরু হচ্ছে ফ্লিপকার্টের Big Diwali Sale, এখনই জেনে নিন অফারগুলি

আগামীকাল শুরু হচ্ছে ফ্লিপকার্টের Big Diwali Sale, এখনই জেনে নিন অফারগুলি


SANGBAD EKALAVYA:

চলছে উৎসবের মরশুম, আর সেই উৎসবকে আরও রঙিন করে তুলতে একের পর এক আকর্ষনীয় অফার দিয়ে চলেছে প্রথমসারির ই-কমার্স প্রতিষ্ঠান ফ্লিপকার্ট (Flipkart)। একটি সেল শেষ হতে না হতেই আবার আরেকটি এসে গেছে। গত ২২ অক্টোবর থেকে শুরু হয়েছে দশেরা সেল (Big Dussehra Sale) যা শেষ হচ্ছে ২৮ অক্টোবর। আর আগামীকাল অর্থাৎ ২৯ অক্টোবর দুপুর ১২ টা থেকে শুরু হতে চলেছে বিগ দিওয়ালি সেল (Big Diwali Sale)। এই অফার চলবে আগামী ৪ নভেম্বর পর্যন্ত। ল্যাপটপ, স্মার্টফোন, গৃহস্থালির সরঞ্জাম থেকে ইলেকট্রনিক গ্যাজেটস, সর্বত্র রয়েছে আকর্ষণীয় অফার। পেমেন্ট মোডেও একাধিক ছাড় রয়েছে। রয়েছে এক্সচেঞ্জ অফার। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।



Flipkart প্লাস মেম্বারদের জন্য ২৯ অক্টোবর মধ্যরাত থেকে খুলে যাচ্ছে দিওয়ালি সেল। এই সেলের অংশ হিসেবে মোবাইল, টিভি ও অন্যান্য ইলেক্ট্রনিক্স সামগ্রীতে রাত ১২ টা, সকাল ৮ টা, ও বিকেল ৪ টায় বিশেষ অফারের কথা ঘোষণা করেছে ফ্লিপকার্ট। Samsung Galaxy F41, Samsung Galaxy S20+, Samsung Galaxy A50, Poco M2, Poco M2 Pro সহ বেশ কয়েকটি স্মার্টফোনে থাকছে একাধিক ডিসকাউন্ট।  অন্য দিকে স্মার্টওয়াচ, হেডফোন এমনকি ক্যামেরাতে বিশেষ ছাড়ের সঙ্গে Lenovo, Apple, Samsung-এর ট্যাবলেট ও ল্যাপটপেও থাকছে প্রায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।


কেনাকাটার সময় পেমেন্টেও থাকছে একাধিক ডিসকাউন্ট। এই সাতদিনের সেলে যে গ্রাহকদের Axis Bank, HSBC Bank বা Kotak Mahindra Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ড রয়েছে, তাঁরা শর্তসাপেক্ষে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। থাকছে EMI অপশনের সুবিধাও। SBI, ICICI, HDFC সহ বেশ কয়েকটি ব্যাঙ্কের কার্ড যে গ্রাহকদের কাছে রয়েছে, তাঁরা No Cost EMI-এর সুবিধা পাচ্ছেন। কিছু প্রোডাক্ট কেনার ক্ষেত্রে এই ব্যাঙ্কগুলি ডেবিট কার্ডেও EMI দিচ্ছে। তবে এ ক্ষেত্রে সুনির্দিষ্ট শর্তাবলী ভালো করে দেখে নেওয়া প্রয়োজন।

2 মন্তব্যসমূহ

thanks

একটি মন্তব্য পোস্ট করুন

thanks