Breaking

Tuesday, October 13, 2020

টানা হারের পর হায়দ্রাবাদের বিরুদ্ধে ২০ রানে জয় চেন্নাইয়ের

 টানা হারের পর হায়দ্রাবাদের বিরুদ্ধে ২০ রানে জয় চেন্নাইয়ের

SANGBAD EKALAVYA:

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (IPL) পয়েন্ট তালিকায় ওঠা-নামা চলছেই। বারবার পরিবর্তন হচ্ছে শীর্ষস্থানের দল। আর সেই লড়াইয়ে আজ মুখোমুখি হয়েছিল প্রথম চারের বাইরে থাকা দুই দল চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। 



টসে জিতে নতুন ওপেনিং জুটি নিয়ে ব্যাট করতে নামে চেন্নাই। কিন্তু ফাফ ডুপ্লেসি খাতা খোলার আগেই আউট হলেও অপর ওপেনার স্যাম কুরান ২১ বলে ৩১ রান করেন। দুজনেই সন্দীপ শর্মার শিকার। আজ রান পান শেন ওয়াটসন (৩৮ বলে ৪২) এবং আম্বাতি রায়াডুও (৩৪ বলে ৪১)। এরপর অধিনায়ক ধোনির ১৩ বলে ২১ এবং জাদেজার ১০ বলে অপরাজিত ২৫ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭  রান তোলে চেন্নাই। হায়দ্রাবাদের হয়ে ২টি করে উইকেট পেয়েছেন সন্দীপ শর্মা, খলিল আহমেদ এবং টি. নটরাজন। 


জবাবে ব্যাট করতে নেমে আক্রমণাত্মক হওয়ার আগেই অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে (১৩ বলে ৯) কট অ্যান্ড বোল্ড করেন স্যাম কুরান। একই ওভারে ব্রাভোর সৌজন্যে রানআউট হয়ে ফিরে যান মনীশ পান্ডে (৩ বলে ৪)। এরপর কেন উইলিয়ামসনের সাথে খেলাটা ধরার মুখেই জাদেজার বলে বোল্ড হন জনি বেয়ারস্টো (২৪ বলে ২৩)। উইলিয়ামসন একদিক ধরে থাকলেও অপর দিক থেকে সেরকম সঙ্গত দিতে পারেননি প্রিয়ম গর্গ (১৮ বলে ১৬), বিজয়শংকররা (৭ বলে ১২)। শেষ ২ ওভারে হায়দ্রাবাদের টার্গেট দাঁড়ায় ২৭ রান যা রশিদ খান (৮ বলে ১৪) এবংঅন্যান্য টেলএন্ডারদের পক্ষে অসম্ভব ছিল। যার ফলে টানা হারের পর ২০ রানে হায়দ্রাবাদকে রানে হারিয়ে পয়েন্ট টেবিলে ৬ নম্বর স্থানে উঠে আসলো চেন্নাই। চেন্নাইয়ের হয়ে ২টি করে উইকেট পেয়েছেন ব্রাভো এবং করণ শর্মা।

No comments:

Post a Comment