হলদিবাড়ি থেকে দার্জিলিংমেল ও তিস্তা তোর্সা এক্সপ্রেসের পরিষেবা উঠছে না-  সাংসদ জয়ন্ত রায়




হলদিবাড়ি থেকে দার্জিলিংমেল ও তিস্তা তোর্সা এক্সপ্রেসের পরিষেবা উঠছে না BJP কার্যালয়ে সাংবাদিক দের জানালেন সাংসদ জয়ন্ত রায়।

হলদিবাড়ি থেকে দার্জিলিং মেল ও তিস্তা তোর্সা এক্সপ্রেসের পরিষেবা উঠছে না। এমনটাই জানালেন জলপাইগুড়ি সাংসদ জয়ন্ত রায়। এছাড়া হলদিবাড়ি হয়ে বাংলাদেশের সঙ্গে রেল যোগাযোগ ব্যবস্থা ও স্বাস্থ্য পরিকাঠামো উন্নয়নের জন্য কেন্দ্র সরকার কাজ করছে। জলপাইগুড়ি জেলা হাসপাতালের পরিকাঠামোকে মেডিকেল কলেজ ও হাসপাতালে উন্নত করা হচ্ছে বলে দাবি সাংসদের। সোমবার জলপাইগুড়ি শহরের চার নম্বর ঘুমটি বিজেপি অস্থায়ী কার্যালয়ে এক সাংবাদিক বৈঠক করে একথা জানালেন জলপাইগুড়ি সাংসদ জয়ন্ত রায়। 

এদিন সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ, বিজেপি নেতা অলোক চক্রবর্তী প্রমুখ।

জলপাইগুড়ি জেলাতে কেন্দ্র সরকার প্রচুর কাজ করছে দাবি সাংসদের। কিন্তু বিরোধীরা বিজেপির নামে বদনাম করছেন বলে তিনি এদিন জানান । 

ইতিমধ্যে হলদিবাড়ি হয়ে বাংলাদেশের সঙ্গে রেল যোগাযোগের ব্যবস্থা করা হচ্ছে। এই যোগাযোগ ব্যবস্থা চালু হলে জলপাইগুড়ি অনেক উন্নত হবে। ইতিমধ্যে ট্রেনের ট্রায়েল প্রক্রিয়া হয়ে গিয়েছে। 

অন্যদিকে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ এর জন্য চলতি বছর ২৩ জানুয়ারি কেন্দ্রের সরকার অনুমোদন দিয়েছে। এর প্রক্রিয়া চলছে। 

এছাড়া পদাতিক এক্সপ্রেস স্টপেজ হচ্ছে জলপাইগুড়িতে। অন্যদিকে বিরোধীরা তিস্তা তোর্সা ও দার্জিলিং মেল নিয়ে মিথ্যে অপপ্রচার করছেন। এদিন সাংদর পরিস্কার জানিয়ে দেন দুটি ট্রেনের পরিষেবা সচল থাকবে। এখন কোভিড স্পেশ্যাল ট্রেন চলছে। সাংসদ আরও বলেন, আমি হাসপাতালে রোগী কল্যান সমিতিতে নেই। ওই সমিতিতে সদস্য থাকলেও হাসপাতালে স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে কাজ করতে পারতাম। কারন প্রতিদিন জেলা স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে অভিযোগ আসে। মানুষ পরিষেবা পাচ্ছেন না।