Breaking

Friday, October 23, 2020

করোনা ভাইরাসের কাছে হার মানলেন কলকাতা পুলিশের এসআই(SI) হারাধন দাস

করোনা ভাইরাসের কাছে হার মানলেন কলকাতা পুলিশের এসআই(SI) হারাধন দাস

picture credit: kolkata police fb


ভারতবর্ষে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা কিছুটা কমলেও পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। প্রতিদিনই পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যার নিত্য নতুন রেকর্ড করছে। যেটা  ভাবিয়ে তুলছে চিকিৎসকদের। পুজোর আগেই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন কলকাতা পুলিশের সাব ইন্সপেক্টর।


কলকাতা পুলিশের সাব ইনস্পেক্টর হারাধন দাস সার্ভে পার্ক থানায় কর্মরত ছিলেন। সম্প্রতি কোভিডে আক্রান্ত হয়ে  হাসপাতালে ভর্তি হন। কিন্তু কলকাতা পুলিশের এই কোভিড যোদ্ধা করোনা ভাইরাসের জন্য প্রাণ হারালেন।

কলকাতা পুলিশ তাঁর পরিবারের পাশে থাকার কথা বলেছে। কিছুদিন আগেই কলকাতা পুলিশের সাব-ইন্সপেক্টর হারাধন দাস কে সোয়াব টেস্ট করানো হয়। তারপরেই রিপোর্ট আসলেই জানা যায়, যে তিনি করোনা পজিটিভ। তবে এর পরে আরও ঝুঁকি না নিয়েই   হারাধন দাসকে-কে ভর্তি করা হয় কোভিড হাসপাতালে। চিকিৎসা চললেও শেষ অবধি হার মানতে হয় মারণ ভাইরাসের কাছে। 

কলকাতা পুলিশের তরফে জানানো হয়ছে,' সাব ইনস্পেক্টর হারাধন দাস । সার্ভে পার্ক থানায় কর্মরত ছিলেন। একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা-যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে। প্রাণ হারালেন আজ। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি, এবং থাকব সর্বতোভাবে।'তাঁর পরিবারের পাশে থাকার কথা বলেছে কলকাতা পুলিশ।

No comments:

Post a Comment