টোটাল ক্রিকেট উপহার দিয়ে হায়দ্রাবাদ দখল বিরাট বাহিনীর


SANGBAD EKALAVYA:

আইপিএল এর ১৩ তম সংস্করণের তৃতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ব্যাঙ্গালোরের হয়ে ওপেন করতে নেমে আইপিএলের অভিষেক ম্যাচেই ধামাকা দেখান কেরালার ২০ বছর বয়সী দেবদূত পারিক্কাল। ৮টি চারের সাহায্যে ৪২ বলে ৫৬ রান করে বিজয়শঙ্করের বলে আউট হন তিনি। ফিঞ্চের (২৭ বলে২৯) সাথে ওপেনিং জুটিতে ১১ ওভারেই ৯০ রান যোগ করে ফেলেন। 

এরপর অধিনায়ক কোহলি ১৩ বলে ১৪ রান করে আউট হলেও ডিভিলিয়ার্স (৩০ বলে ৫১) ঝড়ে ব্যাঙ্গালোর ২০ ওভারে ১৬৩-৫ রানে ইনিংস শেষ করে। হায়দ্রাবাদের হয়ে একটি করে উইকেট নেন টি. নটরাজন, বিজয়শঙ্কর এবং অভিষেক শর্মা।


১৬৪ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শুরুতেই ডেভিড ওয়ার্নার (৬ বলে ৬) রানআউট হয়ে যায়। এরপর খেলা ধরেন জনি বেয়ারস্টো এবং মনীশ পান্ডে (৩৩ বলে ৩৪)। ১৬ তম ওভারে যজুবেন্দ্র চাহাল (৪-০-১৮-৩) পরপর দুই বলে ফিরিয়ে দেন জনি বেয়ারস্টো এবং বিজয়শঙ্করকে। বেয়ারস্টো ২টি ছয় এবং ৬টি চারের সাহায্যে ৪৩ বলে ৬১ রান করে চাহালের বলে আউট হন। ১৮ তম ওভারে নবদীপ সাইনি দু'টি উইকেট তুলে খেলার মোড় ঘুরিয়ে দেন। 

তিন বল বাকি থাকতেই ১০ রানে জয়লাভ করে ব্যাঙ্গালোর। সাইনি এবং শিবম ডুবে ২টি করে উইকেট পেয়েছেন।