Debasree Chaterjee- pic from KP - 

দুর্ঘটনায় প্রাণ হারালেন রাজ্য পুলিশে দ্বাদশ ব্যাটালিয়নের C.O.  দেবশ্রী চ্যাটার্জী




আজ সকালে সাড়ে ৬ টার নাগাদ দুর্গাপুর এক্সপ্রেস ওয়েতে হুগলির দাদপুরে এক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন রাজ্য পুলিশে দ্বাদশ ব্যাটালিয়নের C.O.  দেবশ্রী চ্যাটার্জী। প্রাণ হারিয়েছেন তাঁর দেহরক্ষী এবং গাড়ির চালকও।



কলকাতা পুলিশে দীর্ঘদিন কাজ করেছেন দক্ষতা এবং সুনামের সঙ্গে। পশ্চিমবঙ্গ পুলিশে ডেপুটেশনে যাওয়ার আগে কলকাতায় ডেপুটি কমিশনার পদেও ছিলেন তিনি। রাজ্য পুলিশে দ্বাদশ ব্যাটালিয়নের C.O. হিসাবে বর্তমানে কর্মরত ছিলেন। নিজের দক্ষতার পরিচয় রেখেছেন রাজ্য পুলিশেও। 
 


এই মর্মান্তিক ঘটনায় রাজ্য পুলিশ শোকস্তব্ধ। দেবশ্রীর পরিবারের প্রতি পুলিশের তরফে গভীর সমবেদনা জানানো হয়েছে। পাশাপাশি সমবেদনা জানিয়েছে দুর্ঘটনায় মৃত তাঁর দেহরক্ষী এবং গাড়ির চালকের পরিবারকেও।


সম্প্রতি কোচবিহারে কনস্টবল পদে পরীক্ষা নিতেও এসেছিলেন তিনি। কোচবিহার পুলিশের আতিথেয়তা গ্রহণ করে প্রায় ১ পক্ষকাল কাটিয়েছেন "আশ্রয় " গেস্টহাউস এ বলেও জানা গিয়েছিল I দর্শন করেছেন মদন মোহন বাড়ী , সুমধুর ব্যবহার ও মিষ্টিভাষী এই বিদূষী স্বল্প সময়েই সকলের অত্যন্ত শ্রদ্ধার ও ভালোবাসার " ম্যাডাম " হয়েও উঠেছিলেন তিনিI



কোচবিহার জেলা পুলিশের সমস্ত কর্মীবর্গ নত মস্তকে শ্রদ্ধাবনত চিত্তে তাদের তিন জনের আত্মার শান্তি কামনা করছেন ও তাদের পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছে।