করোনা থাবায় প্রয়াত কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদি


৬৫ বছর বয়সে করোনার থাবায় প্রাণ হারালেন কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদি। গত ১১ই সেপ্টেম্বর করোনা পজিটিভ হন তিনি। সে খবর নিজেই জানান। তাঁর কোনও করোনা উপসর্গ ছিল না বলেও জানিয়েছেন। তিনি ভালো আছেন জানালেও পরে তাঁকে এইমসের ট্রমা সেন্টারের কোভিড-১৯ চিকিত্সার জন্য তৈরি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আজ মারা যান তিনি।মোদী সরকারের প্রথম মন্ত্রী যিনি করোনা সংক্রমণের বলি হলেন। 



অঙ্গাদি কর্নাটকের বেলাগাভি কেন্দ্রের সাংসদ। ২০০৪, ২০১৪, ২০১৯, তিনবার তিনি জিতেছেন ওখান থেকে। অঙ্গাদি রেখে গেলেন স্ত্রী, দুই মেয়েকে। 



প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অঙ্গাদির মৃত্যুতে গভীর শোক প্রকাশ টুইট করেছেন। তিনি লিখেছেন, শ্রী সুরেশ অঙ্গাদি ছিলেন এক ব্য়তিক্রমী কার্যকর্তা যিনি কর্নাটকে দলকে শক্তিশালী করতে কঠিন পরিশ্রম করেছেন। দলমতের ঊর্ধ্বে সবাই শ্রদ্ধা করতেন, ভালবাসতেন তাঁকে। একজন দায়বদ্ধ সাংসদ, কর্মঠ মন্ত্রী ছিলেন। তাঁর মৃত্যুটা বিষাদ, দুঃখের। এই দুঃখের সময় আমার সহানুভূতি, অনুভব জানাই তাঁর পরিবার, বন্ধুবান্ধবদের। ওম শান্তি।



কর্নাটক থেকে দুজন বিজেপির সাংসদ কোভিড-১৯ সংক্রমণে মারা গেলেন। ত সপ্তাহেই মৃত্যু হয়েছে দলের সাংসদ অশোক গাস্তির আর আজ সুরেশ অঙ্গাদি।