Airtel will now provide internet data on purchase of Uncle Chipps, Lays and more



Airtel-এ দুর্দান্ত অফার, চিপসের প্যাকেট কিনলেই পাবেন ফ্রি ডেটা 



এয়ারটেল (Airtel) নিয়ে এল আরও এক দুর্দান্ত অফার। এবার থেকে চিপসের প্যাকেট কিনলেই আপনি পেয়ে যেতে পারেন ১ বা ২ জিবি ফ্রি ডেটা। 

কিছুদিন আগেই কয়েকটি প্ল্যানে কুপন দেওয়ার কথা ঘোষণা করে এয়ারটেল (Airtel)-এবার পেপসিকো ইন্ডিয়ার (Pepsico India) সঙ্গে গাঁটছড়া বেঁধেই গ্রাহকদের জন্য এই দুর্দান্ত সুখবর দিল এয়ারটেল (Airtel)।


লে’স, কুরকুরে, আঙ্কল চিপস-সহ পেপসিকো কোম্পানির চিপসের প্যাকেট কিনে সেই প্যাকেটের পিছনের দিকে একটা কুপন কোড থাকবে যা ব্যবহার করেই আপনি এই ফ্রি ডেটা পেয়ে যাবেন। এই কুপন কোডটি এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাই কুপন অপশনে গিয়ে বসিয়ে দিলে এসএমএস মারফত ডেটা পাওয়ার খবর পেয়ে যাবেন। এই ডেটার মেয়াদ হবে ৩দিন। 

ভারতী এয়ারটেলের চিফ মার্কেটিং অফিসার জানান, “গ্রাহকদের সেরা নেটওয়ার্ক দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। এবার পেপসিকোর সঙ্গে হাত মিলিয়ে তাঁদের ফ্রি ডেটা পাইয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।”


আপনি ১ জিবি নাকি ২ জিবি ডেটা পাবেন তা নির্ভর করবে আপনি কত দামের চিপসের প্যাকেট কিনলেন তার ওপর। ১০ টাকার চিপসের প্যাকেট কিনলে ১ জিবি ফ্রি ডেটা কুপন পাবেন। তেমনই ২০ টাকার প্যাকেটে মিলবে ২ জিবির ডেটা কুপন।