বিদ্যুৎ নেই অথবা বিল সংক্রান্ত তথ্য জানতে চান? এখন SMS বা MISSED CALL করেই সব সমস্যার সমাধান
বিদ্যুৎ বিল জমা দিয়েছেন? মনে নেই? কত টাকা বিল এসেছে বর্তমান মাসের জন্য, জানা নেই? বিল জমা দেওয়ার শেষ তারিখ? তাও জানা নেই? বিলের যে কপি দিয়ে গেছে, হারিয়ে ফেলেছেন? কিংবা লেখা বোঝা যাচ্ছে না? - এমন অবস্থায় কি করবেন?
রাজ্য বিদ্যুৎ পর্ষদ চালু করেছে SMS এবং MISSED CALL সার্ভিস। যার জন্য লাগবে না কোন এন্ড্রয়েড ফোনও। সাধারণ মোবাইল থেকেই এস এম এস করে বা মিসড কল দিয়ে জেনে নিতে পারবেন আপনার বিদ্যুৎ বিল সংক্রান্ত যাবতীয় তথ্য।
- যদি মোবাইল নাম্বার রেজিস্টার্ড করতে চান তাহলে REG <Space> <9-digit Consumer Id> <Space> <Installation Number> লিখে SMS পাঠান 8422990336 নাম্বারে ।
- যদি সর্বশেষ বিল সংক্রান্ত তথ্য জানতে চান তবে BD <Space> <9-digit Consumer Id> লিখে SMS পাঠান 8422990336 নাম্বারে ।
- যদি সর্বশেষ বিল সংক্রান্ত তথ্য জানতে চান তবে BD।
- শেষ পাচটি পেমেন্ট সংক্রান্ত তথ্য জানতে LPMT <Space> <9-digit Consumer Id> লিখে SMS পাঠান 8422990336 নাম্বারে ।
- এছাড়া যদি বিদ্যুৎ না থাকে তবে অভিযোগ জানাতে NP <Space> <9-digit Consumer ID> লিখে SMS পাঠান 8422990336 নাম্বারে । অথবা রেজিস্টার্ড মোবাইল নাম্বার থেকে 8422990337 এই নাম্বারে মিসড কল করেই অভিযোগ জানাতে পারেন ।
0 মন্তব্যসমূহ
Thank you so much for your kindness and support. Your generosity means the world to me. 😊