বিজেপির সংখ্যালঘু মোর্চার রাজ্য সম্পাদক ওসমান গনি সহ ২০০ জন বিজেপি ছেড়ে তৃণমূলে



আজ সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেসের দিনহাটা ৭নং বিধানসভা ভিত্তিক কর্মী সভায় নৃপেন্দ্রনারায়ণ স্মৃতি সদনে কর্মীসভায় বিজেপির সংখ্যালঘু মোর্চার রাজ্য সম্পাদক ওসমান গনি সহ ২০০ জন বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। এরা সকলেই সাবেক ছিটমহলের মানুষ। তাদের হাতে দলের পতাকা তুলে দেন কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের নবনিযুক্ত জেলা সভাপতি পার্থ প্রতিম রায়।


পার্থ প্রতিম রায় জানান, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উন্নয়নে খুশি হয়ে বিশেষ করে তাদের হাতে ফ্ল্যাট তুলে দেওয়া, তাদের খাদ্য, বস্ত্র,বাসস্থান ও কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ায় তাদের এই যোগদান। দলের পক্ষ থেকে তাদের স্বাগত জানানো হল।

উপস্থিত ছিলেন দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিধায়ক উদয়ন গুহ, জগদীশ বর্মা বসুনীয়া, হিতেন বর্মন, অভিজিত দে ভৌমিক, মিহির গোস্বামী,রবীন্দ্র নাথ ঘোষ সহ অনেক নেতা নেতৃ্ত্ব ।

প্রসঙ্গত গত ২০১৫ সালে ছিটমহল বিনিময়ের পর হলদিবাড়ি, মেখলিগঞ্জ এর সঙ্গে সঙ্গে দিনহাটায় কৃষিমেলায় অস্থায়ী ক্যাম্প গড়ে ওঠে বাসিন্দাদের। পরে মুখ্যমন্ত্রীর উন্নয়নে দিনহাটার হিমঘর এলাকায় স্থায়ী বাসস্থান গড়ে ওঠে, তাই তাদের তৃণমূলে যোগদান বলে জানান সদ্য তৃণমূলে আসা ওসমান গনি।