বর্তমান সময়ে কেন প্রয়োজন স্বাস্থ্যবীমার (Health insurance)-জেনে নিন সমস্ত জরুরি তথ্য 



women



বীমা (Insurance) শব্দের সঙ্গে সকলেই আমরা কম বেশি পরিচিত। জীবন বীমা, গাড়ির বীমা বহু প্রচলিত, কিন্তু স্বাস্থ্য বীমা? না, বলতে গেলে বেশির ভাগ মানুষ জানেন না, অথবা সেভাবে সচেতনতা নেই। নিজের অবর্তমানে পরিবারকে সুরক্ষার জন্য জীবন বীমা করি, গাড়ি হারিয়ে যাওয়া বা দুর্ঘটনা র জনিত খরচের জন্য গাড়ির বীমা করি, কিন্তু দুঃখের বিষয় নিজের শরীর, যা সর্বদা একটা অনিশ্চয়তার মধ্য দিয়ে যায়, কখন কি ঘটবে, দুর্ঘটনা, নাকি শরীর খারাপ, তার জন্য আমরা কি কোনো বীমা করি? আদতে কি জানি যে এরকম শারীরিক সমস্যা জনিত চিকিৎসার খরচ প্রদানের জন্য কোনো বীমার সুবিধা পাওয়া যায়?

হ্যা এটাই হলো স্বাস্থ্য বীমা (Health insurance)। যা আজকের দিনে প্রত্যেকের জীবনের অত্যন্ত জরুরি একটি বীমা , যা পরিবার না কেবল স্বাস্থ্য সুরক্ষা প্রদান করে, সাথে প্রদান করে আমাদের সঞ্চিত অর্থ ও সম্পত্তির সুরক্ষা। শুধু তাই নয়, স্বাস্থ্য সঙ্গে কেউ কোনো রকম সমঝোতা করতে চায় না , আর এখানেই স্বাস্থ্য বীমা আমাদের পরিবার কে প্রদান করে উন্নত ও সুচিকিৎসা দেওয়ার অঙ্গীকার ও সাহস। 


আজকের দিনে বাজারে অনেক কোম্পানির স্বাস্থ্য বীমা (Health insurance) বর্তমান, কিন্তু এর নির্বাচন করার ক্ষেত্রে কিছু কিছু বিষয় বিশেষ ভাবে গুরুত্ব দেওয়া দরকার। যেমন Claim settlement Ratio, Cashless Hospital Network, পরিষেবা, প্রিমিয়াম , বিভিন্ন রোগের খরচের ক্ষেত্রে শর্ত ইত্যাদি। 

বলাবাহুল্য জীবন বীমা র ক্ষেত্রে বিশ্বস্থ নাম LIC, স্বাস্থ্য বীমার ক্ষেত্রের আজকের দিনে বিশ্বস্ত নাম Star Health And Allied ইন্সুরেন্স Company, যার claim settlement Ratio ও পরিষেবা সকল কোম্পানিকে পেছনের সারিতে নিয়ে গেছে, সাথে 10000+ Hospital এর Cashless Network, সাথে বিভিন্ন চিকিৎসার ক্ষেত্রে সবচেয়ে কম শর্ত । তাই আজই যোগাযোগ করুন স্বাস্থ্য বীমা ক্রয় করার জন্য-

Shital Shiva
Star health insurance Advisor
M-9851603637