রক্তদানের মধ্য দিয়ে প্রয়াণ দিবসে কবিগুরুকে শ্রদ্ধা ঠিকাদার সমিতির

রক্তদানের মধ্য দিয়ে প্রয়াণ দিবসে কবিগুরুকে শ্রদ্ধা ঠিকাদার সমিতির

শচীন পাল, সংবাদ একলব্য: কবিগুরুকে শ্রদ্ধা জানিয়ে রক্তদান শিবির হলো মেদিনীপুর শহরে। বিগত দশ বছরের মতো এবারও কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে রক্তদান শিবির আয়োজনের মধ্য দিয়ে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে শ্রদ্ধা জানালো মেদিনীপুর সদর মহকুমা ঠিকাদার সমিতি। 

শুক্রবার মেদিনীপুর শহরের রবীন্দ্র নিলয়ে আয়োজিত এই শিবিরের উদ্বোধন করেন পশ্চিম মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ নিমাই চন্দ্র মন্ডল। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসিসিআই এর সভাপতি আনন্দগোপাল মাইতি, পূর্ত দপ্তরের নির্বাহী বাস্তুকার গৌরহরি মালাকার,রবীন্দ্র স্মৃতি সমিতির সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র ওঝা, সাংস্কৃতিক সম্পাদক হায়দার আলী প্রমুখ। 

সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন অমিত কুমার দাস, শমীন মন্ডল,আশীয ধর বানীব্রত সিনহা,অসীম ঘোয, নিতাই রানা,বিশ্বদেব সিংহ প্রমূখ।

 শিবির শুরুর আগে কবিগুরুর প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয় উদ্যোক্তাদের পক্ষ থেকে। করোনা আবহের মাঝেও এদিন শিবিরে ২ জন মহিলা সহ মোট ৫০ জন রক্তদাতা রক্তদান করেন। স্বাস্থ্য সচেতনতার বার্তা দিতে সমস্ত রক্তদাতাদের একটি করে মাস্ক উপহার হিসেবে তুলে দেওয়া হয়। এবার ছিল রক্তদান শিবিরের একাদশতম বর্ষ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ