নতুন মিন্টি টুইস্ট দিয়ে বাজারে দারুণ স্বাদের নতুন ক্যান্ডি-মিন্ট চকঅন

August 06th, 2020: সিলভার স্ক্রিনের কাহিনিতে কতই না টুইস্ট থাকে। তেমনই টুইস্ট এখন চকোলেটেও। চকোলেটে নতুন মিন্টি টুইস্ট দিয়ে বাজারে দারুণ স্বাদের নতুন ক্যান্ডি-মিন্ট চকঅন আনল মহক গ্রুপ। এমন এক ক্যান্ডি যার বহিরঙ্গে মিন্টের স্বাদ তো অন্তরঙ্গ ভরা খাঁটি চকোলেটে। 

এহেন টুইস্টের আবির্ভাবের জন্য সাড়ম্বর আয়োজন করেছিল মহক গ্রপ। মিন্ট চকঅন-এর ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হয়েছেন জাহ্নবী কাপুর। এই নতুন ক্যান্ডির টেলিভিশন কমার্শিয়ালের মুখও তিনি। যে ক্যাম্পেনের মন্ত্র—‘মিন্ট নেহি হিন্ট হ্যায়’। আর সেই কমার্শিয়াল অসাধারণ ভাবে ফ্রেমে ধরে রেখেছে এক তরুণ যুগলের প্রথম ডেটের মিষ্টি আবেগ-অনুভূতিকে। 

টেলিভিশন কমার্শিয়ালের কাহিনিটি এরকম- ছবিটি শুরু হচ্ছে সূর্যাস্তের পর এক সন্ধ্যার পটভূমিতে। অনুচ্চ পাহাড় চূড়ার সঙ্কীর্ণ এক শৈল শিরায় বসে রয়েছেন জাহ্নবী, তাঁর পাশে রয়েছেন এক কিশোর। প্রথম রোমান্টিক ডেটে বেরিয়েছেন তাঁরা। কীভাবে কথা শুরু করবে ভেবে পাচ্ছেন না দু’জনেই। কিছুটা ইতস্ততও করছেন। জাহ্নবীই নিস্তব্ধতা ভাঙলেন। জিজ্ঞেস করলেন, “তাহলে প্রথমবার ডেটে এসে আর কী করে?” জবাবে ওই কিশোর বলেন, “জানি না!..... আমারও তো প্রথমবার।” জাহ্নবী তখন একটা মিন্ট চকঅন ক্যান্ডি এগিয়ে দেন ওই কিশোরের দিকে। বিষ্ময়ে জাহ্নবীর কাছে কিশোর জানতে চান, ‘মিন্ট?’। সলজ্জ মুখে জাহ্নবী জবাবে বলেন, “ইয়ে মিন্ট নেহি হিন্ট হ্যায়।” এটুকু ইশারাই যথেষ্ট ছিল। চকিতে মিন্ট চকঅন মুখে পুড়ে জাহ্নবীর দিকে ঝুঁকে পড়েন ওই কিশোর। 

মহক গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার ও ম্যানেজিং ডিরেক্টর শ্রী এস কে জৈন বলেন, “আজকের প্রতিযোগিতার বাজারে ক্রেতা ও উপভোক্তাদের আনুগত্য ও আগ্রহ ধরে রাখা ক্রমশ কঠিন হয়ে পড়ছে। ক্রেতাদের মনের কথা বুঝে ব্র্যান্ডগুলোর ক্ষেত্রেও তাই অপিরাহার্য হয়ে উঠেছে নিজেকে আলাদা ভাবে প্রমাণ করার। নিত্যনতুন উদ্ভাবনের মাধ্যমে নতুন কিছু দেওয়ার। সে কথা মাথায় রেখেই আমরা মিন্ট চকঅন বাজারে এনেছি। এর নেপথ্যে একটা অনন্য ভাবনা রয়েছে। প্রোডাক্টটি তৈরি করতে জার্মান প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। মিন্ট চকঅন এমন একটা প্রোডাক্ট যা একজন টিনএজার থেকে অল্পবয়সী পেশাদার—সকলেরই পছন্দ হবে”। 

শ্রী জৈন আরও বলেন, “জাহ্নবীকে ব্রান্ডের মুখ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। তাঁকে এই ব্র্যান্ডের সঙ্গে জুড়ে আমার ইতিবাচক সাড়া পাব বলেই আশা করছি। জাহ্নবী একজন উঠতি তারকা, আমরা ঠিক যে ধরনের ক্রেতার কাছে পৌঁছতে চাইছি, জাহ্নবী তাদেরই একজন।”

মিন্ট চকঅন-এর সঙ্গে তাঁর এই গাঁটছরা নিয়ে জাহ্নবী কাপুর বলেন, “আমার বরাবরই মিষ্টির ব্যাপারে অনুরাগ রয়েছে। মাঝে মধ্যে ঘুম থেকে উঠে আমার আইসক্রিম খেতে খুব ইচ্ছে করে। বাবা-মা খুশি হলেই আমার আর খুশির জন্য ক্যান্ডি ও চকোলেট নিয়ে আসে। যে কারণে মিন্ট-চকঅনের সঙ্গে এই অ্যাসোসিয়েশনের জুড়তে পেরে আমি আহ্লাদিত। এটা একটা অনন্য ভাবনা। আমি নিশ্চিত যে মিন্ট চকঅন খুব শিগগির জনপ্রিয়তা পাবে”।



টেলিভিশন কমার্শিয়াল-টির বিবরণ:-
দৈর্ঘ: https://www.youtube.com/watch?v=LI5EgoFusf0
ভাষা: হিন্দী
প্রযোজনা: প্যাশন ফিল্মস প্রোডাকশন হাউস অ্যান্ড সেলিব্রিটি ম্যানেজমেন্ট কোম্পানি
প্রযোজক: রিকি সিং বেদি
অভিনেত্রী: জাহ্নবী কাপুর