এভাবে চলতে থাকলে পিছিয়ে যেতে পারে ২১-শের বিধানসভা নির্বাচনঃ দিলীপ ঘোষ 




গোটা দেশে করোনা এখন চরম পর্যায়ে। দিনের পড় দিন বেড়েই চলে ছে আক্রান্তের সংখ্যা। গোটা দেশে দিনে এখন প্রায় ৭০,০০০ এর কাছা কাছি মানুষ আক্রান্ত হচ্ছে। বাংলাতেও করোনার সংক্রমণ যে হারে বাড়ছে তার জন্য রাজ্য সরকারকে দায়ী করছে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। রাজ্য সরকার প্রথম থেকেই তেমনভাবে তত্‍পর হয়নি। তার ফলে সংক্রমণ আরো বাড়ছে। যদি এরকম ভাবে চলতে থাকে তাহলে বিধানসভা নির্বাচনের ওপর এর প্রভাব পড়বে বলে তিনি মনে করেন। 



ইতিমধ্যে কেন্দ্রীয় নির্বাচন কমিশন ২০২১ এর প্রস্তুতি শুরু করে দিয়েছে। কিন্তু রাজ্যের যা পরিস্থিতি তাতে নির্বাচনে ক্ষতি হতে পারে। এদিন প্রাতঃভ্রমণে বেরিয়ে এই কথা বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে বলেন দিলীপ বাবু। তিনি বলেন "করোনা সংক্রমিত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতালে ঘুরতে হচ্ছে। কোথাও বেড পাওয়া যাচ্ছে না। ফলে অকালে মৃত্যু ঘটছে। এর ফলে অনেকে আত্মহত্যা করছেন বলেও তিনি দাবি করেন।" 


দিলীপের কথায় প্রথম থেকে যদি লকডাউন নিয়ে রাজ্য সরকার তত্‍পর হতো তাহলে এরকম সমস্যার সৃষ্টি হতো না। এখন হঠাত্‍ করে রাজ্য সরকার তত্‍পরতা দেখাচ্ছে। মৃত্যুর সংখ্যা গোপন করা হচ্ছে বলেও তিনি দাবি করেন দিলীপ বাবু। রাজ্যজুড়ে করোনা সংক্রমণের হার দিন দিন অতিহারে বৃদ্ধি পাচ্ছে। এই জন্য রাজ্য সরকারকে দায়ী করলেন দিলীপ ঘোষ। তিনি জানালেন "এরকম চললে আগামী বছর নির্ধারিত সময়ে বিধানসভা নির্বাচন হবে না। দুর্গা পুজোতে বাড়ি থেকে বের হতে পারবেন না মানুষ।"

সূত্রঃ প্রথম কলকাতা