রাখী বন্ধনে ভাইকে মাস্ক ও স্যানিটাইজার উপহার দিলেন দিদি

 

শচীন পাল:- করোনা আবহের মাঝেই এবার অনুষ্ঠিত হলো রাখী বন্ধন উৎসব। আর এই রাখী বন্ধন উৎসবে মেদিনীপুর শহরের সুজাগঞ্জে ভাই সুদীপ কুমার খাঁড়ার হাতে ফুলের তৈরি রাখী বাঁধার পাশাপাশি উপহার হিসেবে মাস্ক ও স্যানিটাইজার তুলে দিলেন দিদি মলিনা খাঁড়া (পড়্যা)।


 চুয়াডাঙ্গা হাইস্কুলের শিক্ষক সমাজ কর্মী সুদীপ কুমার খাঁড়া মেদিনীপুর শহরের নজরগঞ্জে থাকেন, করোনা আবহের মাঝে রক্তদান কর্মসূচি থেকে শুরু  ত্রাণ বিতরণ নানা সামাজিক কাজে যুক্ত রয়েছেন সুদীপবাবু। রাখী বন্ধন উপলক্ষ্যে কদিন আগে ঝাড়গ্রাম জেলার সিন্দুরগৌরা গ্রামের শ্বশুরবাড়ি থেকে মেদিনীপুরে ভাই এর বাড়িতে এসেছেন মলিনা খাঁড়া (পড়্যা)। মলিনা পড়্যা বলেন,"ভাইকে নানা সমাজসেবা মূলক কাজে বাইরে বেরোতে হয়, বর্তমান পরিস্থিতিতে সাবধানতা ও সচেতনতা জরুরি,তাই সচেতনতার বার্তা দিতে আমি এই উপহার তুলে দিলাম।" দিদির কাছ থেকে এহেন উপহার  পেয়ে খুশি সুদীপ বাবু।


 তিনি রিটার্ন গিফ্ট হিসেবে দিদির হাতে বেশকিছু মাস্ক তুলে দিয়েছেন। পাশাপাশি এদিন ভিডিও কলের মাধ্যমে সুদীপ বাবুকে ঝাড়খন্ডের মেঘাতুবুরু থেকে  রাখীবন্ধনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বড়দি সান্ত্বনা খাঁড়া (ঘোষ)। অন্যদিকে এদিন সুদীপ বাবুর স্ত্রী মৃন্ময়ী খাঁড়া ও কন্যা সম্প্রীতি খাঁড়া ভাতৃ ও বন্ধুস্থানীয় যাদের হাতে রাখী বেঁধেছেন তাদের বেশির ভাগকেই উপহার হিসেবে মাস্ক তুলে দিয়েছেন।