অভিরূপ বসু, ৯ জুলাই ২০২০ : টাটা গোষ্ঠীর জুয়েলারী ব্র্যান্ড তনিশ্ক্ এবার সবচেয়ে বড়ো গহনার সেল ঘোষণা করেছে ! ৯ জুলাই ২০২০ থেকে শুরু হওয়া এই সেলে তনিশ্ক্ হীরার গহনার মূল্যের উপর ২৫% পর্যন্ত ছাড় এবং সোনার গহনাতে প্রতি গ্রামে ৩০০ টাকা পর্যন্ত ছাড় দেবে। অফারগুলি কেবল সীমিত সময়ের জন্য বৈধ। 

আকর্ষক অফারগুলির সাথে তনিশ্ক্ এর আধুনিক ডিজাইনের সোনা, হীরা, সলিটায়ার এবং প্ল্যাটিনাম গহনা সম্ভার এখন আরও প্রলুব্ধকর। একে আরও প্রলোভনীয় করে তোলার জন্য তনিশ্ক্ পুরোনো সোনাতে ১০০% * এক্সচেঞ্জ মূল্য দিচ্ছে। এই অফারটি ২২ ক্যারাটের বেশি সোনার গহনার বিনিময়ে হীরের গহনা কেনার ক্ষেত্রে বৈধ। 

তনিশ্ক্ সম্প্রতি তার আধুনিকতম কালেকশন ‘আরাম্ভ’ নিয়ে এসেছে যা প্রাণোচ্ছল মানব অন্তরাত্মার নতুন ভাবে শুরু করার আকুল আকাঙ্খ্যাকে বাস্তব রূপ দান করে। আরাম্ভ জটিল এবং অত্যন্ত সূক্ষ্মভাবে বানানো জাতিগত সমসাময়িক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত, যা জাতিসত্তা ও আধুনিকতার এক সুষম মিশ্রণ। 

অফার সম্পর্কে জুয়েলারী বিভাগের জেনারেল ম্যানেজার - মার্কেটিং শ্রীমতি রঞ্জানী কৃষ্ণস্বামী বলেন, “গহনা কেনা সর্বদাই একটি বিশেষ মুহূর্ত, এটি আবেগ, ব্যক্তিগত মাইলফলক, সম্পর্ক, স্মৃতিগুলিকে একসাথে এক আবরণে আবদ্ধ করে তোলে। ভালোবাসা ও প্রতিশ্রুতির সাক্ষী, নতুন পবিত্র সম্পর্কের শুভারম্ভ থেকে আমাদের অনুষ্ঠান ও বিবাহ তে আমাদের সুশোভিত করা - সব কিছুতেই গহনা এক অর্থবহ তাৎপর্য বহন করে। 

আসন্ন তেজ, রক্ষাবন্ধন ও ভারালক্ষ্মীর মতো পরপর উৎসব, বিবাহের জন্য কেনাকাটা, গ্রাহকের ব্যক্তিগত আনন্দের মুহূর্ত উদযাপনের মধ্য দিয়ে সোনা তার জনপ্রিয়তা বজায় রাখবে এবং গ্রাহকরা গহনা কেনার অনেক মুহূর্ত পাবেন। 

এই মিতব্যয়ী সময়ে যখন সবাই বিচক্ষণতার সাথে বিচার করছেন, আমরা আমাদের তরফ থেকে তাঁদের সেরা অফার দিতে চাই যারা তাঁদের সুন্দর মুহুর্তগুলিকে তনিশ্ক্ এর সাথে আনন্দঘন এবং সুন্দর করে তোলার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমরা আবার আমাদের গ্রাহকদের সেবা করার অপেক্ষায় রয়েছি যাতে তারা একই পূর্বের ন্যায় তনিশ্ক্ এর স্বাছন্দপূর্ণ অভিজ্ঞতা পান। "

বিশদে জানার জন্য : https://www.tanishq.co.in/offers