Kavya Maran: হারের পরেই কান্নায় ভেঙে পড়লেন কাব্য, এড়ালেন সান্ত্বনাও 

Kavya Maran


KKR-এর কাছে SRH আইপিএল ফাইনাল হেরে যাওয়ার পর কাব্য মারান কান্নায় ভেঙে পড়েন, হৃদয়বিদারক দৃশ্যে সান্ত্বনা দেওয়ার মতো পরিস্থিতি থেকে সড়ে দাড়ান। 


একটি কমান্ডিং পারফরম্যান্সে, কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দ্রাবাদকে 8 উইকেটে পরাজিত করে তাদের তৃতীয় আইপিএল শিরোপা নিশ্চিত করেছে। কেকেআর ম্যাচে আধিপত্য বিস্তার করে, এসআরএইচকে মাত্র 113 রানে সীমাবদ্ধ করে এবং চেন্নাইতে মাত্র 10.3 ওভারে লক্ষ্য তাড়া করে।

ফাইনালে SRH-এর আউট হতাশাজনক ছিল কারণ তারা একটি আইপিএল ফাইনালে সর্বনিম্ন স্কোর পোস্ট করেছিল। 18.3 ওভারে মাত্র 113 রানে বোল্ড হয়ে তারা চেন্নাই সুপার কিংসের করা আগের রেকর্ডটি ভেঙে দিয়েছে। SRH তাদের ইনিংস জুড়ে সংগ্রাম করেছে, কোনো উল্লেখযোগ্য অংশীদারিত্ব গড়ে তুলতে ব্যর্থ হয়েছে।

SRH-এর মালিক, কাব্য মারান, যিনি পুরো মৌসুমে দলের সমস্ত ম্যাচে অংশ নিয়েছিলেন, দলের বিধ্বংসী পরাজয়ের পরে চোখের জল ধরে রাখতে পারেননি৷ প্রাথমিকভাবে তার প্রচেষ্টার জন্য পক্ষকে সাধুবাদ জানানোর পরে, কাব্য ঘুরে দাঁড়াল এবং ভেঙে পড়ল; তিনি তার চারপাশের লোকেদের কাছ থেকে সান্ত্বনা দেওয়ার প্রচেষ্টাও এড়িয়ে গেছেন।

10 বছরের মধ্যে এটি ছিল দলের প্রথম আইপিএল শিরোপা, 2014 সালে গৌতম গম্ভীরের নেতৃত্বে তাদের শেষ ট্রফিটি আসে। মজার বিষয় হল, গম্ভীর এই মরসুমের আগে দলের পরামর্শদাতা হিসাবে কেকেআরে ফিরে আসেন।