Jio নিয়ে এসেছে এক ধামাকাদার অফার, এক রিচার্জেই অনেককিছু

jio recharge plan


আপনি কি রিলায়েন্স জিও ব্যবহার করেন? তাহলে আপনার জন্য রয়েছে একটি বিশেষ প্ল্যান (Recharge Plan)। জিওর এমন একটি রিচার্জ প্ল্যান রয়েছে যেখানে আপনি বিনামূল্যে অসীমিত কথা বলার সাথে সাথে অ্যামাজন প্রাইম ভিডিও-এর সুবিধা পাবেন।


প্রসঙ্গত সস্তা এবং সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের (Recharge Plan) জন্য Jio-এর নাম সবার প্রথমেই আসে। সমস্ত টেলিকম সংস্থাগুলির মধ্যে Jio-এর ব্যবহারকারীর সংখ্যা সবচেয়ে বেশি। Jio ব্যবহারকারী যত বেশি, রিচার্জ প্ল্যানের (Recharge Plan) জন্য তত বেশি বিকল্প রয়েছে। গ্রাহকদের সুবিধার জন্য, রিলায়েন্স জিও নিয়ে এসেছে একাধিক রিচার্জ প্ল্যান। আপনি আপনার বাজেট এবং প্রয়োজন অনুযায়ী যেকোনো প্ল্যান তালিকা থেকে বেছে নিতে পারেন।


রিলায়েন্স জিও এখন তার গ্রাহকদের বিনামূল্যে কলিং, ডেটা এবং দীর্ঘ মেয়াদী সুবিধা সহ আরও একটি সুবিধা প্রদান করা শুরু করেছে। সংস্থাটি তার তালিকায় এমন কিছু পরিকল্পনাও যুক্ত করেছে যাতে ব্যবহারকারীদের OTT অ্যাপগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। আপনি যদি একই ধরনের সুবিধা সহ Jio-এর একটি পাওয়ার ফুল প্ল্যান খুঁজছেন, তাহলে আমরা আপনাকে একটি চমৎকার প্রিপেইড প্ল্যান (Recharge Plan) এর সন্ধান দিতে পারি।


রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য মাত্র 857 টাকার একটি দুর্দান্ত প্ল্যান (Recharge Plan) নিয়ে এসেছে। এই প্ল্যানের বৈধতা 84 দিন। আপনি যদি আপনার Jio নম্বরটি 857 টাকা দিয়ে রিচার্জ করেন তবে আপনি 84 দিনের মেয়াদ পাবেন। এই পুরো মেয়াদ চলাকালীন আপনি যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে অসীমিত কথা বলার সুযোগ পাবেন।


Jio-এর এই প্ল্যানের সাথে 168GB ডেটাও প্রদান করে। আপনি প্রতিদিন 2GB ডেটা ব্যবহার করতে পারেবেন। ডেটার পাশাপাশি, কোম্পানি গ্রাহকদের 100টি এসএমএসও দেয়।


রিলায়েন্স জিও-র এই প্ল্যানে (Recharge Plan) রয়েছে আরও একটি দারুণ অফার। কোম্পানি ব্যবহারকারীদের অ্যামাজন প্রাইমের বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করে। এছাড়াও জিও এতে কিছু বাড়তি সুবিধাও দেয়। এতে, সমস্ত নিয়মিত প্ল্যানের মতো, Jio TV, Jio Cinema এবং Jio ক্লাউডের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।