Malaika Arora Photos: 50 বছর বয়সেও রূপালী মিনি পোশাকে মালাইকা দেখালেন 'ফ্যাশন ম্যাজিক'

girls with mini dress
Malaika Arora Photos


Malaika Arora Photos: 50 বছর বয়সেও, মালাইকা অরোরাকে তার স্টাইল এবং গ্ল্যামারাস চেহারা দিয়ে তরুণ অভিনেত্রীদের পরাজিত করতে দেখা যায়। মালাইকা অরোরার অত্যাশ্চর্য চেহারা প্রায়ই ভাইরাল হয়। কিন্তু গতকাল সন্ধ্যায় এক অনুষ্ঠানে এমন ফ্যাশন দেখালেন অভিনেত্রী যে তার প্রশংসা করা থামছে না। আসুন, এখানে মালাইকা অরোরার নতুন ছবি দেখি...

মালাইকা অরোরা তার আশ্চর্যজনক আত্মবিশ্বাস এবং অত্যাশ্চর্য চেহারা দিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় (Malaika Arora Photos) সমস্ত লাইমলাইট দখল করেছেন। গত সন্ধ্যায়, মালাইকা অরোরা একটি ইভেন্টে র‌্যাম্পে হেঁটেছিলেন, যেখানে বলিউড ডিভা একটি রূপালী রঙের মিনি পোশাকে তার ফ্যাশন ফ্লেয়ার দেখিয়েছিলেন।

girls with mini dress
Malaika Arora Photos

মালাইকা অরোরা (Malaika Arora Photos) লো নেকলাইনের সাথে সিলভার ড্রেসের সাথে ম্যাচিং হাই পেন্সিল হিল পরেছিলেন। মালাইকা অরোরা মিনি পোশাকের সাথে তার কানে লম্বা পাতলা চেইন পরেছিলেন, এ ছাড়া তিনি কোনও ভারী গহনা পড়েননি।

অনুষ্ঠানে মালাইকা অরোরা উজ্জ্বল মেকআপ করেছিলেন। সাথে অভিনেত্রী ব্রাউন শেডের লিপস্টিক দিয়ে ঠোঁটের সৌন্দর্য বাড়িয়েছিলেন।

girls with mini dress
Malaika Arora Photos


বলিউডের ফ্যাশন ডিভা মালাইকা অরোরা (Malaika Arora Photos) মঞ্চে তার আড়ম্বরপূর্ণ চেহারা সহ তার আত্মবিশ্বাসকে ফ্লান্ট করেছেন। মালাইকার সর্বশেষ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Malaika Arora with mini dress
Malaika Arora Photos

মালাইকা অরোরার (Malaika Arora Photos) কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে, ফ্যাশন ডিভাকে সম্প্রতি ডান্স রিয়েলিটি শো ঝলক দিখলা জা-তে বিচারক হিসাবে দেখা গেছে।