Disha Patani: হট-সেক্সি ছবি দিয়ে যুবা হৃদয়ে ঝড় তুললেন দিশা পাটানি

Disha Patani


দিশা পাটানি তার সর্বশেষ রেসি ফটো শ্যুট থেকে তার সেক্সি ছবি এবং ভিডিও দিয়ে ইনস্টাগ্রামে উত্তাপ তৈরি করছেন। দিশা, যিনি এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, প্রায়শই তার সিজলিং ফটোশুট এবং বিকিনি ছবি দিয়ে ইন্টারনেটে ঝড় তোলেন।
Disha Patani


মঙ্গলবার, দিশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক হট ফটো এবং একটি সেক্সি ভিডিও শেয়ার করেছেন। ফটোগুলিতে, দিশাকে স্কার্টের সাথে একটি জ্বলন্ত লাল টপ-এ হট দেখাচ্ছিল। রেসি ভিডিওতে সে তার হট বডি ফ্লান্ট করেছে। অভিনেত্রী কেবল একটি ফুলের ইমোজি দিয়ে পোস্টটির ক্যাপশন দিয়েছেন।
Disha Patani


বারবার, দিশা পাটানি ইনস্টাগ্রামে হট ফটোতে নজর কেড়েছেন। অভিনেত্রীর শৈলীর একটি অনবদ্য অনুভূতি রয়েছে এবং প্রধান ফ্যাশন লক্ষ্যগুলি পূরণ করার সময় তার বক্ররেখাগুলিকে ফ্লান্ট করতে দ্বিধা করেন না।
Disha Patani


কাজের ফ্রন্টে, দিশা পাটানিকে পরবর্তীতে সাগর অম্বরে এবং পুষ্কর ওঝার অ্যাকশন ড্রামা যোধাতে দেখা যাবে, যেখানে তিনি সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্নার সাথে স্ক্রিন শেয়ার করবেন। তাকে দীপিকা পাড়ুকোন, দুলকার সালমান এবং অমিতাভ বচ্চনের সাথে নাগ অশ্বিনের অ্যাকশন ড্রামা কালকি 2898-এডিতেও দেখা যাবে। এছাড়াও, তার একটি ওয়েব সিরিজ রয়েছে, যার নাম শোটাইম, সহ-অভিনেতা ইমরান হাশমি।
Disha Patani


বরাবরই দিশার হট বডি - সেক্সি কার্ভ নজর কেড়েছে যুবাদের। তাঁর সুন্দর চাহনি ঢেউ খেলে যায় যুবা হৃদয়ে।