মন্দিরে চুরির ঘটনায়, গ্রেফতার ১,অভিযুক্তকে আজ আদালতে তোলা হয়

Mandir thief



সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:-

সাম্প্রতিক পূর্ব বর্ধমান জেলার ভাতার থানা এলাকায় পরপর তিনটি কালী মন্দিরে চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় গোটা এলাকায়। কালী মন্দির থেকে চুরি যায় ঠাকুরের গহনা সহ অন্যান্য সামগ্রী। পরপর তিনটি কালী মন্দিরে চুরির ঘটনায় এলাকার মানুষজনও আতঙ্কিত হয়ে পড়েন। এরপরই এই চুরির কিনারা করতে তদন্তে নামে ভাতার থানার পুলিশ। 


শেষমেষ তদন্তে নেমে সাফল্য আসে ভাতার থানার পুলিশের। তদন্তে নেমে গতকাল রাত্রে পুলিশ বিশেষ সূত্র মারফত জানতে পারে যে এই চুরির ঘটনায় মূল অভিযুক্ত চুরি যাওয়া কিছু সামগ্রী বিক্রি করে ফিরছে এবং বলগোনা বাস স্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয় চুরির সঙ্গে জড়িত থাকা ওই অভিযুক্তকে। এই চুরির তদন্ত করেন ডিএসপি ক্রাইম,ভাতার থানার ওসি অরুণ সোম।গ্রেপ্তার করে অভিযুক্ত কে নিয়ে আসা হয় জেলা পুলিশের অফিসে। সেখানেই সাংবাদিক বৈঠক করেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায়। 


সাংবাদিক বৈঠকে অতিরিক্ত জেলা পুলিশ সুপার কল্যান সিংহ রায় বলেন, অনেকদিন ধরেই এই চুরির তদন্ত চলছিল। বিভিন্ন তথ্য আমরা জোগাড় করছিলাম। বিভিন্ন সূত্রে মারফত জানতে পারলাম এই চুরির ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তি বেশ কিছু জিনিসপত্র বিক্রি করে ফিরছিল সেই সময় বলগোনা থেকে গ্রেফতার করা হয় এই অভিযুক্ত কে। অভিযুক্তকে তল্লাশি করে নগদ ৫৩ হাজার টাকা, একটি নতুন মোবাইল ফোন ও একটি রুপোর মুন্ডমালা উদ্ধার করাহয়েছে। রুপোর মুন্ডুমালাটি উদ্ধার করে আমরা বুঝতে পেরেছি এই অভিযুক্ত মন্দিরের চুরির সাথে যুক্ত আছে। তদন্ত আরো যত বেশি হবে আমরা জানতে পারবো। 


অভিযুক্তকে আজ আদালতে তোলা হলে তদন্তের স্বার্থে সাত দিনের পুলিশি হেফাজত আবেদন জানানো হবে ।তদন্তের করণে অভিযুক্তর নাম গোপন রাখেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায়।