Viral video: কালো পোশাকে মহিলার সেনশেসনাল ডান্স নজর কাড়লো নেট দুনিয়ায় 

Viral dance



একটি তাত্ক্ষণিক মুড বুস্টারের সন্ধানে, আর তাকাবেন না – আমরা এমন নিখুঁত ভিডিও দেখেছি যা আপনার মুখে হাসি আনতে বাধ্য৷ একটি চিত্তাকর্ষক ক্লিপটিতে একটি অত্যাশ্চর্য কালো পোশাকে সজ্জিত একজন মহিলাকে দেখানো হয়েছে, লতা মঙ্গেশকরের "কান্ত লাগা" গানের সুরে খাঁটি আবেগের সাথে নাচছেন৷ তার পারফরম্যান্সটি এমন নাচের প্রতীক যেন কেউ দেখছে না এবং এটি সোশ্যাল মিডিয়া জুড়ে ঢেউ তৈরি করছে।



@anjumordance.fp ব্যবহারকারীর দ্বারা Instagram-এ শেয়ার করা, এই ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই একটি চিত্তাকর্ষক 47,000 লাইক অর্জন করেছে, যা দর্শকদের নর্তকীর সংক্রামক শক্তিতে বিস্মিত করে রেখেছে৷



সংক্ষিপ্ত ফুটেজে, নৃত্যশিল্পী, একটি ঝলমলে কালো পোশাক পরে, অনায়াসে লতা মঙ্গেশকরের আইকনিক গানের বাজনায় নাচছেন। তার আনন্দ স্পষ্ট, এবং তার পারফরম্যান্সে প্রদর্শিত নিছক উত্সাহ আপনাকে কেবল উঠে যেতে এবং তার সাথে একটি পা নাড়াতে বাধ্য করতে পারে।



ভিডিওটির জনপ্রিয়তা বেড়েছে কারণ এটি অনলাইনে শেয়ার করার অল্প সময়ের মধ্যেই 47,000 লাইক পেয়েছে৷ আনন্দিত নেটিজেনরা মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছে, মহিলার প্রাণবন্ত চেতনার প্রশংসা করেছে।




একজন ব্যবহারকারী ভিডিও থেকে উদ্ভূত আনন্দের সম্মিলিত অনুভূতিকে ক্যাপচার করে "তার আত্মাকে ভালোবাসুন" প্রকাশ করেছেন। অন্য একটি মন্তব্যে লেখা হয়েছে, "তিনি জানেন কিভাবে নিজেকে উপভোগ করতে হয়,"।