Nora Fatehi Video: নোরা ফাতেহির সেক্সি ভিডিও আগুন ধরিয়েছে নেট দুনিয়ায় 

Nora Fatehi


নোরা ফাতেহি একটি ঝলমলে লাল রঙের শাড়িতে এক সেক্সি ভিডিও (Nora Fatehi Sexy Video) দিয়ে ইনস্টাগ্রামে আগুন ধরিয়েছেন। নোরা, প্রায়শই সাহসী পোশাকে তার রেসি ফটো শ্যুট দিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঝড় তোলেন৷ এখন, জিও ওয়ার্ল্ড প্লাজার লঞ্চে নোরার লাল শাড়িতে তার কার্ভস ফ্লান্ট করার একটি ভিডিও (Nora Fatehi Video) ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

অভিনেত্রী-নৃত্যশিল্পীকে লাল শাড়িতে বেশ উত্তেজনাপূর্ণ লাগছিল এবং আক্ষরিক অর্থেই ঝড় তুলেছিল (Nora Fatehi Video) অনলাইন বিশ্বে। র‌্যাম্পে ঝলমলে শাড়ি পরে একটি নিমজ্জিত ব্র্যালেটের সাথে জুটি বেঁধে পোজ দেওয়ার সময় তিনি অনেকের নজর কেড়েছিলেন।

সম্প্রতি, নোরা বম্বে ফ্যাশন উইকের জন্য র‌্যাম্পে হেটেছেন। তিনি একটি নিমজ্জিত নেকলাইন সমন্বিত একটি কালো স্কিনটাইট গাউনে আবির্ভুত হয়েছিলেন। অভিনেত্রী (Nora Fatehi Video) একটি ডায়মন্ড নেকপিস দিয়ে তার সাজ সম্পূর্ণ করেছেন এবং একটি সাধারণ তরঙ্গায়িত কার্ল সহ তার কালো ট্রেস ঢিলেঢালা করেছেন৷


বলিউডের এক নম্বর পারফর্মার হিসেবে পরিচিত, নোরা তার চাঞ্চল্যকর অভিনয় এবং অভিনয় দক্ষতার মাধ্যমে বিশ্বব্যাপী একটি ফ্যান বেস তৈরি করেছেন।

ফিফা বিশ্বকাপ 2022-এ তার সমাপনী পারফরম্যান্স, ডেভিডো, ওজুনা এবং আরও অনেকের মতো অন্যান্য বৈশ্বিক নামের পাশাপাশি, মঞ্চে আগুন লাগিয়েছিল, এবার তাকে (Nora Fatehi Video) একটি সম্পূর্ণ নতুন বৈশ্বিক ইভেন্টের শিরোনাম হতে দেখা যাবে।

অল আফ্রিকা ফেস্টিভ্যালে দেখা যাবে বলিউড সেনসেশন নোরা ফাতেহিকে (Nora Fatehi Video)। ইভেন্টে অন্যান্য আন্তর্জাতিক গায়ক যেমন কঙ্গোলিজ-ফরাসি র‌্যাপার মাইত্রে গিমস এবং স্টোনবওয়, একজন ঘানার আফ্রোপপ, ড্যান্সহল এবং রেগে সঙ্গীতশিল্পী উপস্থিত থাকবেন৷

নোরাকে (Nora Fatehi Video) তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে বরুণ তেজের মাটকা দিয়ে ডেবিউ করতেও দেখা যাবে এবং ক্রাক নামে একটি স্পোর্টস-অ্যাকশন ছবিতে বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে অভিনয় করবেন নোরা।