Vivo Y-Seris: আপনাকে পাগল করতে এবার বাজারে আসছে ভিভোর দ্রুত চার্জিং স্মার্টফোন , ফিচার জানলে অবাক হয়ে যাবেন

Vivo Y-Seris



Vivo খুব শীঘ্রই Y-Seris স্মার্টফোন লঞ্চ করতে পারে। আশা করা হচ্ছে যে সিরিজে Y78, Y78+ এবং Y78m অন্তর্ভুক্ত থাকবে। আসন্ন অফারটি হল Vivo Y78t, যা আগে TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল।

Vivo Y78t চীনে 44W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ফোনটিকে মডেল নম্বর V2312BA সহ 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। ডিভাইসের চার্জারটির মডেল নম্বর হল V4440LoA0-CN। Vivo Y78t কে রিব্যাজ করা iQOO Z8x হিসেবে দেখা হচ্ছে। উভয় ফোনেরই মডেল নম্বর একই, এবং TENAA ডাটাবেসে iQOO Z8x-এর ছবি দেখতে Vivo Y78t-এর মতো। এটি পরামর্শ দেয় যে Vivo Y78t-এ iQOO Z8x-এর অনুরূপ হার্ডওয়্যার এবং ডিজাইন থাকবে।

Vivo Y78t-এ একটি 50MP সেন্সর এবং একটি সেকেন্ডারি লেন্স সহ একটি কালো স্কোয়ার ক্যামেরা মডিউল থাকবে। ভলিউম রকার এবং পাওয়ার বোতামটি ডানদিকে থাকবে এবং পাওয়ার বোতামটি সম্ভবত ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসাবেও কাজ করবে। সামনের দিকে, একটি কেন্দ্র-সারিবদ্ধ পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে থাকবে।

Vivo Y78t-এর মূল স্পেসিফিকেশনগুলি অজানা, তবে এটি যদি সত্যিই iQOO Z8x-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হয়, তাহলে আমরা আশা করতে পারি এরএকটি শক্তিশালী ডিসপ্লে থাকবে। এটিতে একটি 6.64-ইঞ্চি FHD+ 120Hz ডিসপ্লে থাকবে, যার মানে এটি মসৃণ গ্রাফিক্স প্রদান করবে। অধিকন্তু, এতে একটি Snapdragon 6 Gen 1 SoC থাকবে, যা একটি আধুনিক প্রসেসর যা মাল্টিটাস্কিং এবং গেমিংয়ের জন্য আদর্শ। সবশেষে, এটিতে একটি বিশাল 6,000mAh ব্যাটারি থাকবে, যা আপনাকে সারাদিন টিকে থাকার জন্য যথেষ্ট শক্তি প্রদান করবে।