Snake In Wedding Video: বিয়ের অনুষ্ঠানে ব্যাগ ভর্তি সাপ নিয়ে হাজির এক ব্যক্তি, তারপর কি হল, দেখুন ভিডিও


Snake In Wedding Video



Snake In Wedding Video: সাপ দেখলে আমরা সবাই পালানোর চেষ্টা করি, কিন্তু বিয়ের অনুষ্ঠানে সাপ ঢুকলে কী হবে? সম্ভবত বিয়েতে আসা অতিথিরা তখনই সেখান থেকে পালিয়ে যাবে। এমনি এক দৃশ্য দেখা গেলো এক বিয়ের অনুষ্ঠানে । এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখে আপনার দম বন্ধ হয়ে যেতে পারে। একজন লোক তার ব্যাগ থেকে অনেকগুলো সাপ বের করে অতিথিদের সামনে দেখায়।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় বিয়ের মঞ্চে বর-কনের নাম লেখা রয়েছে। তবে বর-কনে মঞ্চে উপস্থিত না থাকায় সেখানে অনেক মানুষ দাঁড়িয়ে আছে। এক ব্যক্তি হঠাৎ এসে তার ব্যাগ থেকে অনেক সাপ বের করে। অতিথিদের দিকে দুই হাত দিয়ে তাদের দেখানোর চেষ্টা করে। সামনে উপস্থিত অতিথিরাও সাপ দেখে ভয় পেয়ে যান। যদিও পরে তিনি সেই সাপগুলিকে ব্যাগে ঢুকিয়ে দেন। তবে কয়েক সেকেন্ডের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। ক্লিপটি দেখে জানা যায় এটি দক্ষিণ ভারতের কোনো একটি ভিডিও।

(ads2)

ইন্টারনেট ব্যবহারকারীরা ভাইরাল ভিডিও দেখে হতবাক, যার উপর ব্যবহারকারীদের কাছ থেকে অনেক প্রতিক্রিয়া এসেছে। কেউ কেউ স্টান্টটিকে সাহসী বলে প্রশংসা করলেও অনেকে গভীর উদ্বেগ প্রকাশ করে এবং এটিকে বোকামি এবং বিপজ্জনক বলে অভিহিত করেছেন।


একজন ব্যবহারকারী তার প্রতিক্রিয়ায় লিখেছেন, "এটা খুবই ভীতিকর। অতিথিদের মধ্যে যদি একটি সাপও চলে যেত তাহলে কী হতো।" অন্য একজন লিখেছেন- "অনুগ্রহ করে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি করবেন না।"

(ads1)