New 5G Jio Phone : দেশের সবচেয়ে সস্তা 5G ফোন আনছে Jio! 

New 5G Jio Phone




ভারতের বাজারে নতুন স্মার্টফোন (New 5G Jio Phone) লঞ্চ করার পরিকল্পনা করছে Jio। সূত্রের খবর, রিলায়েন্স এই মাসের শেষের দিকে একটি বার্ষিক এজিএম ইভেন্ট করতে পারে। ইভেন্টের আগে একটি BIS তালিকা প্রকাশ করেছে যে দুটি নতুন ফোন কাজ করছে। জানাযাচ্ছে নতুন এই ফোনটিতে (New 5G Jio Phone) একদিকে যেমন থাকবে বড় স্ক্রিন, দুর্দান্ত ক্যামেরা এবং সেইসাথে থাকবে শক্তিশালী ব্যাটারি।

(ads1)

New 5G Jio Phone :


আশা করা হচ্ছে যে কোম্পানিটি 28 আগস্ট একটি এজিএম ইভেন্ট করতে পারে। কিছু দিন আগে Jio ফোন সম্পর্কে কিছু তথ্য বের হয়েছিলো, কিন্তু BIS-এর দৃষ্টিভঙ্গি এই ফাঁসগুলিকে আরও শক্ত করে তোলে। টিপস্টার মুকুল শর্মা টুইটে বিস্তারিত শেয়ার করেছেন। যদি তালিকার উপর বিশ্বাস করা হয় তবে Jio ফোনের উৎপাদন হবে নয়ডায়।


দুটি মডেলের কাজ চলছে, যার মডেল নম্বর হল JBV161W1 এবং JBV162W1। তালিকায় স্পেস এবং দাম সম্পর্কে কিছুই প্রকাশ করা হয়নি। এর আগে Jio Phone 5G-এর ছবি ফাঁস হয়েছিল, এই ফোনটি তার মধ্যে একটি হতে পারে। আশা করা যায় চলতি মাসের শেষের দিকে এটি (New 5G Jio Phone) চালু করা হবে। এটি ভারতের সবচেয়ে সস্তা 5G ফোনও হতে পারে।

(ads2)

যদি খবরে বিশ্বাস করা হয়, ফোনটি HD+ রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি ডিসপ্লে পাবে। ফোনটি Qualcomm Snapdragon 480 SoC-তে চলবে। এটি 4GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজের সাথে যুক্ত। ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যার সামনে একটি 13MP প্রাথমিক সেন্সর এবং একটি 8MP সেলফি ক্যামেরা থাকতে পারে।