দীর্ঘদিনের চেষ্টার পর স্বচ্ছল পরিসরে প্রেস কর্ণার পেল গঙ্গাকিশোর ভট্টাচার্য্য প্রেস কর্ণারের সাংবাদিকরা

Press Corner


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :-

দীর্ঘদিনের চেষ্টার পর পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের সহযোগিতায় অবশেষে তুলনামূলক স্বচ্ছল পরিসরে প্রেস কর্ণার পেল পূর্ব বর্ধমান জেলার গঙ্গাকিশোর ভট্টাচার্য্য প্রেস কর্ণারের সাংবাদিকরা। উল্লেখ্য, ইতিপূর্বে প্রতি বছর জেলায় প্রশাসনিক বৈঠকে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী সাংবাদিকদের জন্য স্বচ্ছল এবং সাজানো গোছানো প্রেস কর্ণার করার প্রতিশ্রুতি দিয়ে যান। কিন্তু জায়গার অভাবে সাংবাদিকদের নানান অসুবিধার সঙ্গে কাজ করতে হচ্ছিল। অবশেষে পূর্ব বর্ধমান জেলাশাসক প্রিয়াংকা সিংলার ঐকান্তিক প্রচেষ্টায় ট্রেজারী ভবনের পিছনে নতুন করে প্রেস কর্ণার গড়ে দেওয়া হল। 



শুক্রবার এই নবনির্মিত প্রেস কর্ণারের উদ্বোধন করেন জেলাশাসক। উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, বর্ধমান পুরসভার পুরপ্রধান পরেশচন্দ্র সরকার, বর্ধমান উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান কাকলী তা গুপ্ত, জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রামশংকর মণ্ডল, পূর্ত দপ্তরের এ্যাসিস্ট্যাণ্ট ইঞ্জিনিয়ার সুব্রত ঘোষ প্রমুখরা। 



এদিন জেলাশাসক বলেন, সাংবাদিকদের অনেক অসুবিধার মধ্যে কাজ করতে হচ্ছিল। এই নতুন প্রেস কর্ণারে সাংবাদিকরা তুলনামূলক অনেক স্বচ্ছলভাবে কাজ করতে পারবেন। এদিন জেলাশাসক এই প্রেস কর্ণারের জন্য কিছু উন্নয়নমূলক কাজ করে দেবার কথাও বলেন। 



বিধায়ক খোকন দাস জানিয়েছেন, সাংবাদিকদের জন্য এই নতুন প্রেস কর্ণার তৈরী হওয়ায় তাঁরা সুষ্ঠভাবে বসে কাজ করতে পারবেন। তিনি সকলের কাছে মিলেমিশে কাজ করার আহ্বানও জানান।